CCTV ফুটেজে ফাঁস শুভেন্দুর কনভয় দুর্ঘটনার রহস্য, অভিযোগ দায়ের CRPF এর বিরুদ্ধ

0
250

কাঁথি: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় পথদুর্ঘটনায় নয়া মোড়! সামনে এল CCTV ফুটেজ। তাতেই ফাঁস গোপন ছবি। বস্তুত, দুর্ঘটনার ২৪ ঘন্টা পরেও দুর্ঘটনাগ্রস্ত লরি ও চালকের খোঁজ পায়নি পুলিশ। জেলা পুলিশের নির্দেশে মারিশদা থানার পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করেছে। এদিকে শুভেন্দুর রক্ষীদের বিরুদ্ধে মারধরের ঘটনায় থানায় অভিযোগে দায়েরের তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন:  ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, বাঁচাতে এসে আক্রান্ত মা

শনিবার দিঘা কল্যাণী রুটের বাসের চালক বিকাশ সিং মারিশদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি থানায় অভিযোগ করে বলেন, “পথদুর্ঘটনায় আমার কোন দোষ না থাকা সত্ত্বেও শুভেন্দু অধিকারীর নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ বেধড়ক মারধর করেছে। অবিলম্বে অভিযুক্তদের শাস্তির দাবী জানাই।” গুরুতর অভিযোগ পাওয়ার পর নড়েচড়ে বসেছে জেলা পুলিশের আধিকারিকরা। দুর্ঘটনাস্থল পেট্রল পাম্পের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করেছে পুলিশ। কলকাতা থেকে একটি ফরেনসিক দল ঘটনার তদন্তের জন্য আসছে বলে পুলিশ সূত্রের খবর।

আরও পড়ুন: আরও বাড়ল চাপ, Nupur Sharma-র বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি কলকাতা পুলিসের

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন, ” বাসের চালক লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।” যদিও বিজেপি পক্ষ থেকে দাবি করা হয়েছে পরিকল্পিতভাবে খুনের চক্রান্ত! কারণ শুভেন্দু অধিকারী একের পর এক রাজ্য সরকারের কুকীর্তি ফাঁস করছে! তাই এমন কারণে উড়িয়ে দেওয়া যাচ্ছে না! সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন বিজেপির বিধায়িকা তাপসী মণডল। সিসিটিভি ফুটেজ সামনে আসায় এবং বাস চালককে মারধরের অভিযোগকে ঘিরে নতুন করে উত্তেজনা বাড়ছে কাঁথির রাজনীতিতে।