Murder: ক্যানিংয়ের এর এবার হাওড়ায় মৃত্যু তৃণমূল নেতার, অভিযোগের তীরে বিজেপির দিকে

0
63

খাস খবর ডেস্ক: ফের রাজ্যে মৃত্যু হল শাসক দলের নেতার। ক্যানিংয়ের এর এবার হাওড়ায় মৃত্যু হল তৃণমূল নেতার। অভিযোগের তীর উঠেছে বিজেপির বিরুদ্ধে। পরপর তিনদিনে মৃত্যু হল শাসক দলের তিন নেতার। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

জানা গিয়েছে, দুষ্কৃতীদের গুলিতে আহত হন ওই তৃণমূল নেতার নাম ওয়াজুল হক। তিনি হাওড়া জেলা সদরের তৃণমূলের সংখ্যালঘু সেলের সম্পাদক ছিলেন। সোমবার রাতে তিনি যখন বাড়ির সামনে বসে ছিলেন, সেই সময় দুষ্কৃতীরা গুলি করে চম্পট দেয়। কিন্তু কে বা কারা গুলি করেছে, বা এই খুনের পিছনে কি কারণ রয়েছে তা এখনও তা স্পষ্ট নয়। যদিও এই ঘটনায় বিজেপিকে দায়ী করে শাসক দল।

আরও পড়ুন-Murshidabad: মিহিদানা খেয়ে অসুস্থ প্রায় শতাধিক শিশু, আতঙ্কে এলাকাবাসী 

এরপর রক্তাক্ত অবস্থায় ওই তৃণমূল নেতাকে উদ্ধার করা হয়। তারপরে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভরতি করা হয় হাওড়ার আন্দুলের এক বেসরকারি হাসপাতালে। সেখানে তাঁর মৃত্যু হয়। এখনও পর্যন্ত কে বা কারা এই গুলি চালিয়েছে তা জানা যায়নি। তবে পরিবারের দাবি, রাজনৈতিক কারণেই গুলি করা হয়েছে ওই নেতাকে।

যদিও এই ঘটনায় তদন্তে নেমেছে নাজিরগঞ্জ থানার পুলিশ। এই কাণ্ডের পেছনে কোনও ষড়যন্ত্র আছে, নাকি অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। সূত্রের খবর, ওই মৃত নেতার ভাই গুড্ডু খান তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এদিকে গুড্ডুর স্ত্রী নাসরিন খাতুন হাওড়া পুরসভা ৪৫ নম্বর ওয়ার্ডের প্রাক্তন টিএমসি কাউন্সিলর ছিলেন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

আরও পড়ুন- Road accident: ভয়াবহ সড়ক দুর্ঘটনা, দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ, আহত ১২

উল্লেখ্য, গত শনিবার রাতে ক্যানিংয়ের নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের বেলেখালি গ্রামে নিজের বাড়ির কাছেই গুলিবিদ্ধ হন যুব তৃণমূল সভাপতি মহরম শেখ। এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। কিন্তু সেদিন গভীর রাতেই মৃত্যু হয় তাঁর। তৃণমূল নেতার খুনের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে ক্যানিং থানার পুলিশ।