Suicide: একরত্তি সন্তানের মৃত্যু মানতে না পেরে আত্মহত্যা তরুণী মায়ের

সন্তানের মৃত্যুর ঘটনায় খুবই আঘাত পেয়েছিল এবং একটি চিরকুট রেখে তিনি গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়েন।

0
33

বেঙ্গালুরু: মায়ের কাছে সন্তান খুবই গুরুত্বপূর্ণ বিষয়। সন্তানের জন্য বিশ্বে এমন কোনও কাজ নেই যেটা একজন মা করতে পারে না। একজন মা’ই জানেন সন্তানকে দশমাস গর্ভে ধারন করার পর তাঁকে হারানোর কষ্টটা ঠিক কতটা। তবে এবার একটি অত্যন্ত দুঃখজনক ঘটনা ঘটেছে। ছয় মাস বয়সী সন্তানকে হারানোর শোক মেনে নিতে না পেরে আত্মঘাতী হয়েছেন মা।

গত ১৪ ফেব্রুয়ারিতে ভালোবাসার দিনে চরম সিদ্ধান্ত নিয়েছেন একজন মা। ছয় মাস বয়সী ছেলে মারা যাওয়ার কয়েক ঘন্টা পরেই ২৬ বছর বয়সী পল্লবী নামের একজন নারী আতহত্যার পথ বেছে নিয়েছেন। বেঙ্গালুরুর গৃহকর্মী, তাভারেকের মেইন রোডের কৃষ্ণাপ্পা গার্ডেনে নিজের বাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। জানা গিয়েছে, পল্লবী এবং সন্তোষের শিশুটি হৃদযন্ত্রের সমস্যা নিয়ে জন্মগ্রহণ করেছিল। সন্তানকে বাঁচাতে দম্পতি শিশুটির চিকিৎসার জন্য সমস্ত প্রচেষ্টা করেছিলেন। বাবা সন্তোষ একটি বেসরকারি হাসপাতালে ল্যাব টেকনিশিয়ান হিসেবে কাজ করেন। সমস্ত চেষ্টা করার পরেও সন্তানকে তাঁরা ধরে রাখতে পারেননি।

জানা গিয়েছে, সন্তোষ সকাল ৭টায় কাজে যাওয়ার কয়েক ঘণ্টা পর সোমবার শিশুটির মৃত্যু হয়। পল্লবী সেই ঘটনায় খুবই আঘাত পেয়েছিল এবং একটি চিরকুট রেখে তিনি গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়েন। সন্তোষ বিকেল সাড়ে ৫টায় বাড়ি ফেরার পরই ঘটনাটি জানতে পারে। খবর দেওয়া হয় পুলিশে। এই ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে এবং তদন্ত চলছে।