ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় চাঞ্চল্য মালদহে

0
141

নিজস্ব সংবাদদাতা, মালদহ: ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। রবিবার ভোর রাতে ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলের মতিহার পুর গ্রাম পঞ্চায়েতের কালিয়া পাড়া এলাকায়। ঘটনায় দুটি পরিবারের দুই বাড়ির মধ্যে চারটি ঘর পুড়ে ছাই হয়ে গিয়েছে।

স্থানীয় সূত্রের খবর, চাঁচলের মতিহার পুর গ্রাম পঞ্চায়েতের কালিয়া পাড়া এলাকার বাসিন্দা সাত্তার আলী ও বদীর আলী এরা সম্পর্কে দুই ভাই। শনিবার ভোরে তাঁদের ঘরে আগুন লাগে। তবে কি ভাবে এই আগুন লাগল তাঁরা বুঝে উঠতে পারছে না।

জানা গিয়েছে, তাঁদের দুজনেরই বাড়ি মাটির দেওয়াল ও টালির ছাউনি দিয়ে তৈরি। আগুনে সাত্তারের দুটি ঘর ও বদিরের তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। গ্রামবাসীদের সহযোগিতায় আগুন নেভানো গেলেও ঘরে মজুদ থাকা আসবাবপত্রসহ সবকিছুই ভস্মীভূত হয়ে যায় বিধ্বংসী আগুনে।

দুই ভাই সাত্তার ও বদির জানালেন, সব মিলিয়ে দুজনের প্রায় পাঁচ লক্ষাধিক টাকা পরিমাণের ক্ষয়ক্ষতি হয়েছে। অঞ্চলের এক বাসিন্দা বললেন, “শনিবার রাতের আগুন লাগার কারণে দুটি ঘর সম্পূর্ণভাবে ভস্মীভূত। দুটো বাড়ি মিলে ৪-৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।পাড়া প্রতিবেশীদের সাহায্যে আগুন নেভানো হয়, কিন্তু ঘরের কিছুই রক্ষা করা যায়নি। খোলা আকাশের নীচে দুই পরিবার আশ্রয় নিয়েছে। প্রশাসন সহযোগিতার আশ্বাস দিয়েছে। প্রশাসনের কাছে এলাকাবাসীদের আবেদন যে দুই পরিবারকে যেন দ্রুত সহযোগিতা করা হয়”।