ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার আন্তঃরাজ্য পাচার চক্রের ২

0
30

নিজস্ব সংবাদদাতা, এগরা: জেলায় এগরায় প্রকাশ্য রাস্তায় পথচারী মহিলার সোনার হার ছিনতাইয়ের ঘটনায় বড়সড় সাফল্য পেল পুলিশ। ছিনতাই চক্রের তদন্তে নেমে আন্তঃরাজ্য পাচার চক্রের মূলপাণ্ডা সহ দুজনকে গ্রেফতার করে৷ অভিযুক্তদের কাছ থেকে চুরি যাওয়া সোনার হার ও টাকা বাজেয়াপ্ত করে।

এগরা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তরা হল উড়িষ্যার রাজপুর এলাকার শেখ ফুরোজ উদ্দিন ও এগরা আমদাই গ্রামের শেখ হোসেন খান। শনিবার অভিযুক্তদের কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তাদের জামিন নাকচ করে ১৪ দিনের জেল হেফাজতে থাকার নির্দেশ দেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, গত জুন মাসের প্রথম সপ্তাহের পূর্ব মেদিনীপুর জেলায় এগরা কুদি রাস্তায় ভরদুপুরে এক মহিলা সোনার হার ছিনতাইয়ের ঘটনা ঘটে। বাইকে করে দুষ্কৃতিরা এসে মহিলার সোনার হার ছিনতাই করে চম্পট দেয়৷ এরপরই ওই মহিলা এগরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে ঘটনার তদন্ত শুরু করে। অভিযুক্তদের চিহ্নিত করেই দুই অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্তদের আদালত থেকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার হওয়া সোনার হার ও টাকা উদ্ধার করেছে পুলিশ৷

এগরা থানার আইসি মৌসম চক্রবর্তী জানান, ঘটনার তদন্তে নেমে এখনও পর্যন্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরি যাওয়া সোনার হার ও কয়েক হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। আরও কেউ এই ঘটনায় জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে৷