Illegal parking: অবৈধ পার্কিংয়ের জেরে সড়কে যানজট, তারই জেরে বাড়ছে দুর্ঘটনা

0
10

বারাসত: অবৈধ পার্কিংয়ের জেরে সড়কে যানজট তৈরি হচ্ছে। প্রতিনিয়ত সড়কে বাড়ছে দুর্ঘটনা। এবার অবৈধ পার্কিং রুখতে তৎপর হল প্রশাসন। অভিযান চালিয়ে প্রায় ১৪টি গাড়িকে আটক করল পুলিশ।

এদিন ৩৪ নম্বর জাতীয় সড়কে পার্কিংয়ের জেরে বারাসত কলোনি মোড়ে ১৪ টি গাড়িকে জরিমানা করল বারাসত ট্রাফিক পুলিশ। এই অবৈধ পার্কিং এর জন্য প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে, যানজট তৈরি হচ্ছে বারাসত কলোনি মোড় চত্বরে। সেই কারণে বারাসত জেলা পুলিশ কড়া পদক্ষেপ নিয়ে দেখা গেল শুক্রবার।

জানা গিয়েছে, চারচাকা দু চাকা, যে যার মতো রাস্তার পাশে গাড়ি রেখে দিচ্ছে। পুলিশের তরফ থেকে আগে থেকেই সাবধান করা হয়েছিল। তবে এবার আর সাবধান নয় সরাসরি জরিমানা করল পুলিশ।

প্রসঙ্গত, ৩৪ নম্বর জাতীয় সড়ক, গুরুত্বপূর্ণ সড়ক। সেই সড়কের দুধারে অবৈধ পার্কিংয়ের জন্য কলোনি মোড় চত্বরে প্রতিনিয়ত যানজট তৈরি হচ্ছে। সাম্প্রতিক নদিয়া জেলায় জাতীয় সড়কের ধারে লরি পার্কিং করা ছিলে সেই গাড়িতে ধাক্কা লেগে ১৮ জনের প্রাণ যায়। তারপর থেকে রাজ্য পুলিশ এই অবৈধ পার্কিং এর বিরুদ্ধে অভিযান চালায়, আজ বারাসত কলোনি মোড়ে রাস্তার পাশে থাকা এমন ১৪ টি গাড়িকে আটক করে জরিমানা করা হয়।