বিজেপিতে আমার ওপর চাপ দেওয়া হচ্ছিল, দাবি অর্জুন সিংয়ের

0
45

খাস ডেস্ক: প্রায় তিন বছর দুমাস পরে বিজেপি ছেড়ে নিজের পুরনো ঘর অর্থাৎ তৃণমূলের ফিরেছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই তৃণমূল কংগ্রেসে ‘ঘরওয়াপসি’ ঘটল সাংসদের। রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসেই তৃণমূলে পুনরায় যোগ দিলেন তিনি। এদিন সেখানে উপস্থিত ছিল উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল নেতৃত্ব জ্যোতিপ্রিয় মল্লিক, রাজ চক্রবর্তী, পার্থ ভৌমিকরা।

এই ঘরওয়াপসির ঘটনায় ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে। চারিদিকে একাধিক মন্তব্য শোনা যাচ্ছে। এর মাঝেই নিজের দলবদল নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ব্যারাকপুরের বিজেপির প্রাক্তন সাংসদ অর্জুন সিং। নিজের বাড়িতে সাংবাদিক সম্মেলন করে একের পর এক মন্তব্য করেছেন তিনি।

আরও পড়ুন-শুভেন্দুও কি তৃণমূলের পথে, জ্যোতিপ্রিয়র মন্তব্যে বাড়ছে জল্পনা

তিনি জানান, রাজ্য বিজেপিতে সংগঠন বলে কিছু নেই। সংগঠনটা কে শেষ করে দেওয়া হয়েছে। আমরা যারা তৃণমূল থেকে গিয়েছিলাম, বিজেপির কেউই আমাদের বিশ্বাস করত না। বরং আমাদের ওপর উল্টে তারা সন্দেহ করা হচ্ছিল।

সাংসদ অর্জুন সিং আরও জানান, আমাকে জেলা গুলোর দায়িত্ব দেওয়া হয়েছিল সেখানে কি হবে বা কি হচ্ছে তা কিছুই আমাকে জানানো হতো না। আর যখ আমি শ্রমিকদের জন্য আওয়াজ তুলেছিলাম, তখন রীতিমত আমার ওপরে চাপ সৃষ্টি হচ্ছিল। তাই আমি অবশেষে আবার তৃণমূলেই ফিরে এলাম।

আরও পড়ুন-শুভেন্দুও তৃণমূলে ফিরবে, দাবি সেলিমের

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরেই ‘বেসুর’ ছিলেন অর্জুন সিং। কখনও পাটশিল্প, কখনও বা সংগঠন নিয়ে, বারংবার বিজেপির বিরুদ্ধে গিয়েছেন তিনি। এদিন সকালে সাংবাদিক সম্মেলন করে আরও জল্পনা বাড়িতে দিয়েছিলেন তিনি। যদিও অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপি ছেড়ে, তৃণমূলে ফিরে এলেন অর্জুন সিং।