৪ বছরের শিশুর সামনেই স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী

0
28

সুদেষ্ণা মণ্ডল, সোনারপুর: বছর চারেকের বাচ্চা, তার সামনেই স্ত্রীকে খুন করল স্বামী। অবশেষে নিজেও আত্মঘাতী। বাবা ও মায়ের মৃতদেহের সঙ্গেই ৪ বছরের সন্তানের। এই মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল নরেন্দ্রপুর থানা এলাকার রাজপুর সোনারপুর পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের উদয়নপল্লীতে।

জানা গিয়েছে, চারদিন আগেই বাড়ি ভাড়া নিয়েছিলেন নির্মল গায়েন ও তাঁর স্ত্রী চন্দনা গায়েন। বাড়ির দরজা ভেতর থেকে বন্ধ ছিল। রাতে বাড়ির ভিতর থেকে কোনও সাড়াশব্দ পাননি প্রতিবেশীরা ও বাড়ির মালিক। বৃহস্পতিবার সকালে প্রতিবেশীরা ডেকে সাড়া না পেয়ে জানলা দিয়ে উঁকি মেরে দেখেন, চন্দনার রক্তাক্ত দেহ এবং নির্মলের ঝুলন্ত দেহ। এই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়।

- Advertisement -

উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জের বাসিন্দা এই দম্পতি। কিছুদিন আগেই বাড়ি ভাড়া নিয়ে এসেছিলেন। বাড়ির পাশেই নির্মলের দিদির বাড়ি। জানা যাচ্ছে, বুধবার একটি সাইকেলও কেনেন তিনি। বৃহস্পতিবার সকালে কাজে বেরোনোর কথা ছিল তাঁর। সেই কারণে একজন ডাকতেও আসেন তাঁকে। কিন্তু কোনও সাড়া না পেয়ে উঁকি মেরে দেখা যায় তাঁদের মৃতদেহ। এরপরে দরজা ভেঙে উদ্ধার করা হয় ওই বাচ্চাকে। আপাতত তাঁকে তুলে দেওয়া হয়েছে CWC এর হাতে। স্বামী ও স্ত্রীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে রক্তাক্ত বঁটি উদ্ধার করেছে পুলিশ।