শ্বশুরবাড়ির লোকেদের বিষ খাইয়ে গ্রেফতার গৃহবধূ

0
48

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়া : খাবারের সঙ্গে বিষ মিশিয়ে প্রাণে মারার চেষ্টা। সেই খাবার খেয়ে শ্বশুরবাড়ির সকলেই অসুস্থ। প্রাণে মেরে ফেলার অভিযোগ উঠেছে গৃহবধূর ওপর। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার ইন্দাস থানা এলাকায়। শ্বশুরবাড়ির সদস্যরা লিখিত অভিযোগ জানায়। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় সুদীপ্তা দাস নামের ওই গৃহবধূকে।

স্থানীয় সূত্রে খবর, গত বৃহস্পতিবার সুদীপ্তা দাস ও তার জা নুপুর দাসের তুমুল ঝামেলা হয়। পরে ওই ঘটনার জেরে সুদীপ্তা দাস খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দেয় এবং সেই খাবার খেয়ে পরিবারের শিশুসহ ছয়জন অসুস্থ হয়ে পড়েন। পরিবারের সদস্যদের সন্দেহ হলে সুদীপ্তা দাসকেও জোর করে সেই খাবার খাওয়ানো হয় এবং তিনিও অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের প্রত্যেককেই ইন্দাস প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভরতি করা হয়। যদিও পরে সকলেই সুস্থ হয়ে বাড়ি ফেরেন। তবে সৌমি দাস নামে নয় বছরের এক শিশুর অবস্থা গুরুতর হওয়ায় তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, সেখানেই সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

- Advertisement -

এই ঘটনার পর অভিযুক্ত সুদীপ্তা দাসের শ্বশুরবাড়ির লোকেরা ইন্দাস থানায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে। রবিবার বিষ্ণুপুর আদালতে তোলা হয় তাকে। পারিবারিক অশান্তির কারণে ওই গৃহবধূ এই ধরনের মারাত্মক দূর্ঘটনা ঘটাবে তা কেউই ভেবে উঠতে পারছেন না। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে ইন্দাস থানার পুলিশ।