গৃহবধুর গায়ে কেরোসিন ঢেলে জ্যান্ত পুড়িয়ে মারল শ্বশুর-দেওর

0
327

নিজস্ব প্রতিনিধি, মেদিনীপুর: ফের অমানবিক ঘটনার সাক্ষী থাকল পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর। গৃহবধুর গায়ে কেরোসিন তেল ঢেলে জ্যান্ত পুড়িয়ে মারার অভিযোগ উঠলো শ্বশুর বাড়ির সদস্যদের বিরুদ্ধে।

আরও পড়ুন- আচমকা আকাশ থেকে পড়া ‘উল্কা’ সমতুল বস্তু ঘিরে উত্তেজনা

- Advertisement -

এই ঘটনার পর মৃতার গৃহবধুর দাদা রাজু ঘোড়াই পটাশপুর থানার লিখিত অভিযোগ দায়ের করেছেন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানার মংলামাড়ো এলাকায়। পুলিশ জানিয়েছে মৃত রঞ্জিতা আড়ি (২৮)। এই ঘটনার গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন- গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে গ্রেফতার স্বামী-সহ দুই

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত সাত বছর আগে মলয়ের সঙ্গে রঞ্জিতার বিয়ে হয়। বিয়ের পর তাদের দুটি কন্যা সন্তান জন্মগ্রহণ করেন। তাদের চারবছর ও দুই বছরের কন্যা সন্তান রয়েছে। মৃতার গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ শুক্রবার দুপুরে জামাই মলয় স্থানীয় একটি বাজারে বেরিয়ে যান। বন্ধুদের কাছ থেকে জানতে পেরে বাড়িতে এসে মলয় দেখে অগ্নিদগ্ধা অবস্থায় বাড়ির নিচে পড়ে রয়েছে তার স্ত্রী রঞ্জিতা।

দ্রুত উদ্ধার করে স্ত্রীকে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন। শনিবার দুপুরে এগরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় গৃহবধুর। মৃত্যুকালীন জবানবন্দিতে গৃহবধুর শ্বশুর ও দেওর গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে বলে দাবি করে মৃতার বাপের বাড়ির সদস্যরা। এই ঘটনার পর মৃতার দাদা রাজু ঘোড়াই পটাশপুর থানার শ্বশুরবাড়ি ছয়জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

আরও পড়ুন- সীমান্ত পেরিয়ে মাদক প্রবেশ করছে বাংলায়, কড়া নজরদারি মালদহ পুলিশের

পটাশপুর থানার এক পুলিশ আধিকারিক বলেন মৃতদেহটি এগরা হাসপাতাল থেকে কাঁথি মহাকুমা হাসপাতালে ময়না তদন্তের পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে পুরো ঘটনা তদন্ত শুরু করা হয়েছে। এই ঘটনার সঙ্গে অন্য কোন ঘটনা জড়িত রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। মৃতার স্বামী পূর্ব পরিকল্পিত খুন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তদের ধরতে তল্লাশি শুরু করা হয়েছে।