26 C
Kolkata
Sunday, October 24, 2021
Home খাস কলকাতা Horoscope: মহাঅষ্টমীর এই শুভ দিন কেমন যাবে আপনার, জেনে নিন আজকের রাশিফল 

Horoscope: মহাঅষ্টমীর এই শুভ দিন কেমন যাবে আপনার, জেনে নিন আজকের রাশিফল 

খাসখবর ডেস্ক: আজ মহাঅষ্টমী। দুর্গাপূজার এই কয়েকদিন বাতাসের আগমনী সুর ভেসে বেড়ায়। প্রতিবছর এই পাঁচটা দিন মানুষ অনেক আনন্দে ও সুখে কাটাতে চায়। তবে কার ভাগ্যে কি লেখা থাকে এটা কেউই জানে না। মহাষ্টমীর এই দিনে কতটা শুভ কাটবে আপনার? এক নজরে দেখে নিন আজকের রাশিফল…….

- Advertisement -

মেষ: প্রিয়জনের সঙ্গে দূরত্ব কমবে। তবে শারীরিক দুর্বলতা বাড়তে পারে। ব্যবসায় লাভের আশা নেই বরং মহাজনদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। পারিবারিক সমস্যার সৃষ্টি হতে পারে।

বৃষ: আপনার বদনাম ছড়াতে পারে। কর্তব্যের দিক থেকে নিজের ভুলগুলোকে শোধরানোর চেষ্টা করুন। কর্মস্থলে চাপ বাড়বে। তবে উন্নতি হওয়ার সম্ভাবনা খুব কম। শারীরিক দুর্বলতা বাড়তে পারে।

- Advertisement -

আরও পড়ুন-Durgapujo 2021: কোথায় করোনা, লেকটাউনে ভিড়ের দাপট দেখে ভাইরাসও লজ্জা পেতে বাধ্য

মিথুন: সারাদিন সাবধানে চলাফেরা করবেন। আজ বড়োসড়ো বিপদ ঘটতে পারে। পারিবারিক বিবাদের জেরে অশান্তি সৃষ্টি হতে পারে। ব্যবসার দিকে মন দিতে হবে। বাবা মায়ের শারীরিক দুর্বলতা সৃষ্টি হতে পারে।

কর্কট: কর্মস্থলে আগের তুলনায় পরিশ্রম আরও বাড়াতে হবে। উন্নতি হতে পারে। ভালো ভালো খবর পেতে পারেন। বাইরের লোকের কাছ থেকে আপনি সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

- Advertisement -

সিংহ: আজ সারাদিন খুব উদ্বেগ কাটবে আপনার। যদিও তাতে সফলতা পাবেন না। ছোটখাটো বিবাদের সৃষ্টি হতে পারে। পড়াশোনা করার জন্য এটি একটি উপযুক্ত দিন। শরীরের ওপর নজর দিন।

আরও পড়ুন-সপ্তমীতে জনসমুদ্র চেতলা অগ্রণী, ফিরহাদের পুজোর নিরাপত্তা দেখে আতঙ্কে দর্শনার্থীরা

কন্যা: ব্যবসায় সাফল্য আসতে পারে। শারীরিক দুর্বলতা সৃষ্টি হতে পারে। কর্মস্থলে মন দিন। নানা রকম সমস্যা আর্থিক সংকটে পড়তে পারেন।

তুলা: ভালো খবর আসতে পারে। তবে পারিবারিক বিবাদের সৃষ্টি হতে পারে। স্ত্রীর কারণে আর্থিক চাপে পড়তে পারেন। কর্মস্থলে উন্নতির যোগ রয়েছে। অন্য কোনও মহিলার সংস্পর্শ থেকে দূরে থাকুন।

বৃশ্চিক: ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। তবে খরচ বৃদ্ধি হতে পারে। সংসারের সুখ শান্তি বজায় থাকবে। আজ সারাদিন সচেতনভাবে চলুন। তবে আর্থিক খরচ খুব বেশি হতে পারে।

ধনু: কর্মক্ষেত্র সম্মানহানির যোগ রয়েছে। যার জন্য আপনি বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে। শারীরিক দুর্বলতা বাড়বে। আজ সারা দিন ব্যবসায় বেশি খরচ দেখা যাবে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক সমস্যার সৃষ্টি হতে পারে।

আরও পড়ুন-Durga Puja: শুদ্ধাত্মা কুমারীতে ভগবতীর প্রকাশ, ঠাকুরের এ বাণীতেই অন্তর্নিহিত কুমারী পুজোর ব্যাখ্যা

মকর: অতিরিক্ত খরচ কমানোর চিন্তা করবেন। পরিবারের সুখ সমৃদ্ধি আসবে। বাইরের কোন বিষয়ে গুরুত্ব না দেওয়াই ভালো। এর পাশাপাশি মানসিক চিন্তা বাড়বে। পরিশ্রমে জেরে শারীরিক দুর্বলতা বাড়বে।

কুম্ভ: চাকরিতে পদোন্নতি ঘটতে পারে। তবে সুখবর হিসেবে বিদেশ যাত্রার যোগ রয়েছে। প্রেমের সম্পর্কে বিবাদ আসতে পারে। শারীরিক সমস্যার সৃষ্টি হতে পারে।

মীন: কর্মস্থলে পরিবর্তন আসতে পারে। যদিও উন্নতির কোন যোগ নেই। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির প্রভাব পড়বে সম্পর্কের ওপর। সংসারে অশান্তির সম্ভাবনা রয়েছে।

 

 

- Advertisement -

সপ্তাহের সবচেয়ে জনপ্রিয় সংবাদ

‘কামড়ে দেব’- মেকআপ রুমে এই কথা কাকে বললেন মিঠাই

এন্টারটেইনমেন্ট ডেস্ক: পুজোর পর আবার সচল টলিপাড়া, শুটিংয়ের প্রথম দিনেই মেকআপ রুমে হঠাৎ কামড়ে দেওয়ার কথা বললো সকলের প্রিয় মিঠাই। কিন্তু কাকে বললো এই...

Abbas Siddiqui :  “ধড় থেকে গলাটাকে আলাদা করে দেওয়ার সময় এসে গেছে” আব্বাসের ভাইরাল বক্তব্যে বিড়ম্বনায় আলিমুদ্দিন

খাস খবর ডেস্ক : বাংলাদেশের সাম্প্রতিক সাম্প্রদায়িক হিংসাকে কেন্দ্র করে, এই মুহূর্তে উত্তপ্ত ভারত ও বাংলাদেশের রাজনীতি। বাম বিরোধীদের পক্ষ থেকে বারবার অভিযোগ করা...

Bangladesh: ইসকন মন্দিরে হামলার ঘটনায় মমতা চুপ কেন, বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর

নন্দীগ্রাম: হিংসা যেন থামছেই না বাংলাদেশে। পুজো মণ্ডপে ভাঙচুরের পর হামলাকারীরা তাণ্ডব চালায় ইসকনের মন্দিরে। একদল হামলাকারী তাণ্ডব চালায় নোয়াখালির ইসকন মন্দিরে। তাণ্ডবের পাশাপাশি...

নাচের জন্য সোশ্যাল মিডিয়ায় নোংরা কটাক্ষের শিকার অভিনেত্রী হিয়া দে

অর্পিতা দাস: সোশ্যাল মিডিয়ায় পটলকুমার গান‌ওয়ালা খ্যাত অভিনেত্রী হিয়া দে কে নোংরা ভাষায় আক্রমণ করা হলো, শুধু তাই নয় তার শারীরিক গঠন নিয়েও নানান...

খবর এই মুহূর্তে

Bangladesh : বাংলাদেশের সাম্প্রদায়িক অশান্তির প্রতিবাদে কলকাতায় মশাল মিছিল বামেদের

কলকাতা : বাংলাদেশের সাম্প্রদায়িক হিংসার প্রতিবাদে সমগ্র বিশ্ব জুড়েই প্রতিবাদের ঢেউ উঠেছে। ওপার বাংলার অশান্তির প্রতিবাদে গর্জে উঠেছে এপার বাংলাও। শনিবার বাংলাদেশের সাম্প্রদায়িক অশান্তির...

Pak-china: জম্মু-কাশ্মীরকে অশান্ত করার চেষ্টা, পাকিস্তান-চিনের গোপন আঁতাত ফাঁস করলেন জেনারেল বিপিন রাওয়াত

নয়াদিল্লি: নতুন করে সন্ত্রাসবাদীদের উপস্থিতি বৃদ্ধি পাওয়ার ফলে বর্তমানে ভারতের ভূস্বর্গ উত্তপ্ত। জম্মু-কাশ্মীরের উপরে নেমে এসেছে সন্ত্রাসবাদের কালো ছায়া। সীমান্ত পেরিয়ে আসা জঙ্গিরা এখন...

Mumbai Drug Case : “শাহরুখ খানের ছেলে হওয়াতেই আরিয়ান হেনস্থার শিকার হচ্ছে” : দিগ্বিজয় সিং

খাস খবর ডেস্ক : মধ্যপ্রদেশের প্রবীণ কংগ্রেস নেতা, দিগ্বিজয় সিং, শনিবার অভিযোগ করেছেন, মুম্বাইয়ের মাদক মামলায় এনসিবি দ্বারা গ্রেফতার হওয়া আরিয়ান খানকে হেনস্থা করা...

Up Election: মমতাই পথপ্রদর্শক, প্রিয়ঙ্কাকে ছাপিয়ে নভেম্বরেই সব যুবক-যুবতির ট্যাবলেট-স্মার্টফোন দেবেন যোগী

লখনউ: আগামী বছরেই উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন। সেই ভোট যুদ্ধের প্রস্তুতি এখন থেকেই শুরু হয়ে গিয়েছে। শাসক বিরোধী উভয় দলই প্রতিশ্রুতির বন্যা বইয়ে দিচ্ছেন। কয়েদিন...