Habra: কোল্ডড্রিঙ্কসের টোপ দিয়ে স্কুটি চুরি, ৯৬ ঘণ্টায় চুরির কিনারা করল পুলিশ

0
109

হাবরা: বড়সড় সাফল্য উত্তর চব্বিশ পরগনার জেলা পুলিশের। ৪দিনের মাথায় চুরি যাওয়া স্কুটি উদ্ধার করল হাবরা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১০নভেম্বর দুপুর দুটোর সময় এডিকোলোনি মানিকতলা এলাকার বাসিন্দা শঙ্কর কুমার পাল বাড়ির সামনে তাঁর স্কুটিটি রেখে ঘরের ভিতরে যান। গাড়িতে চাবি লাগান ছিল। সেইসময় তাঁর ছেলে দোকানদারি করছিলেন। ছেলের কাছে কোল্ডড্রিঙ্কস কিনতে যায় এক যুবক। শঙ্করবাবুর ছেলে ঘরে যায় কোল্ডড্রিঙ্কসের বোতল আনতে। মুহূর্তের মধ্যেই স্কুটিটি নিয়ে পালিয়ে যায় ওই যুবক।

আরও পড়ুনঃ Jhargram: গুলিতে জখম পুলিশকর্মী, গ্রিন করিডোর করে আনা হচ্ছে কলকাতায়

এরপরের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়, কিন্তু স্কুটারের কোনও খোঁজ পাওয়া যায়নি। তখন শঙ্করবাবুর মনে পড়ে বাড়িতে সিসিটিভি ক্যামেরা লাগানো আছে। সঙ্গে সঙ্গে সিসিটিভির ফুটেজ চেক করে দেখতে পান যে এক যুবক তার স্কুটি নিয়ে চলে যাচ্ছে। তারপরই সিসিটিভি ক্যামেরায় সেই ফুটেজ নিয়ে হাবরা থানার দ্বারস্থ হন শঙ্করবাবু। লিখিত অভিযোগ জানান হাবরা থানায়।

আরও পড়ুনঃ Smart City-র পর এবার নিউটাউনে স্মার্ট ফুটপাথের পরিকল্পনা NKDA-র

অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। আটক করা হয় এক যুবককে। যুবকের নাম মানিক মজুমদার। বাড়ি বারাসাত থানার নবপল্লী এলাকায়। এরপর চলে জিজ্ঞাসাবাদ। ধৃত যুবক স্বীকার করে যে, গাড়িটি সেই চুরি করেছে। এরপর বারাসাত এলাকা থেকে গাড়িটিকে উদ্ধার করা হয়। পাশাপাশি, অভিযুক্ত যুবকের রবিবার বারাসাত আদালতে পাঠানো হয়েছে।