ভরদুপুরে গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ, আহত ২ শিশু সহ ৬ জন

0
21

বাঁকুড়া: গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক ছড়াল গোটা এলাকায়। এই ঘটনায় ২ জন শিশু সহ গুরুতর জখম হয়েছেন ৬ জন। সোমবার বাঁকুড়ার বড়জোড়া থানা এলাকার পখন্না গ্রামের ঘটনা। স্থানীয়দের চেষ্টায় আহতদের উদ্ধার করে প্রথমে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বড়জোড়ার পখন্না গ্রামের বাসিন্দা জনৈক রাখহরি ধাড়া বাড়িতেই একটি মুদির দোকান চালান। এদিন দোকান সংলগ্ন তার বাড়ির রান্নাঘরে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার সশব্দে ফেটে যায়। মুহূর্তের মধ্যেই আগুন দোকান সহ বাড়ির একাংশে ছড়িয়ে পড়ে। ঘটনাচক্রে ওই সময় দোকানে বেশ কয়েকজন খদ্দের হাজির ছিলেন। কিছু বোঝার আগেই ওই আগুন ছড়িয়ে পরে।

- Advertisement -

জানা গিয়েছে, ওই সময় ধাড়া পরিবারের দুই সদস্যা সহ দোকানে কেনাকাটা করতে আসা আরও চারজন আহত হন। আহত ৬ জনকে দ্রুত উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের শরীরের বিভিন্ন অংশ গুরুতর ভাবে পুড়ে যাওয়ায় তাদের বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।