লরি থেকে ব্যাটারি-তেল চুরির ঘটনার গ্রেফতার চার, তদন্তে পুলিশ

0
100

পটাশপুর: রাতের অন্ধকারে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লরি ও পণ্য বোঝাই গাড়ি থেকে ব্যাটারি ও তেল চুরির ঘটনায় বড়সড় সাফল্য পেল পুলিশ। চুরির ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে চার অভিযুক্ত পাণ্ডাকে গ্রেফতার করল পুলিশ।

জানা গিয়েছে, মঙ্গলবার পটাশপুর থানার অভিযান চালিয়ে পুলিশ বিভিন্ন এলাকা থেকে মদন মোহন ধাঁড়া, নারায়ন দলাই, সুমন দাস ও সুখেন্দু দাসকে গ্রেফতার করে। অভিযুক্ত চারজনের বাড়ি পটাশপুর থানার নতুনপুকুর এলাকার বাসিন্দা। বুধবার অভিযুক্তদের কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তাদের জামিন নাকচ করেন ৫ দিনের পুলিশ হেফাজতে নির্দেশ দেন।

আরও পড়ুন-লটারি টিকিট জাল করে টাকা আত্মসাৎ, গ্রেফতার প্রতারক মহিলা

সূত্রের খবর, সাম্প্রতিক কয়েক মাস ধরে পটাশপুর সহ বিস্তীর্ণ এলাকা থেকে রাতের অন্ধকারে রাস্তার উপরে দাঁড়িয়ে থাকা লরি ও পণ্য বোঝাই গাড়ি থেকে উধাও হয়ে যাচ্ছিল ব্যাটারি ও তেল। এনিয়ে থানায় একাধিক অভিযোগ দায়ের হয়েছিল। পুলিশ অভিযুক্তদের ধরতে গোটা এলাকায় রাতের অন্ধকারে জাল বিছিয়ে রেখেছিল। মঙ্গলবার গভীর রাতে এগরা বাজকুল রাজ্য সড়কে পটাশপুরে কাছে দাঁড়িয়ে থাকা পণ্য বোঝাই লরি থেকে ব্যাটারি খুলতে জড়ো হয় ৪ দুষ্কৃতী যুবক।

এরপর পুলিশ ৪ অভিযুক্তকে হাতেনাতে পাকড়াও করে। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। তারা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চুরি চক্রের কথা স্বীকার করেছে। এই ঘটনার সঙ্গে আরও কারা কারা যুক্ত রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ অভিযুক্তদের কাছ থেকে চুরি যাওয়া বেশ কয়েকটি ব্যাটারি বাজেয়াপ্ত করেছে।

আরও পড়ুন-জরুরি ভিত্তিতে ফের বৈঠক নবান্নে, হতে পারে মন্ত্রিসভার রদবদল

পটাশপুর থানার ওসি দীপক চক্রবর্তী বলেন, “অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ৪ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্তের স্বার্থে অভিযুক্তদের হেফাজতে নেওয়া হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।”