Accident: বেপরোয়া গতির জের, মৃত্যু কলেজ পড়ুয়ার

0
36
Accident

কলকাতা: পথ দুর্ঘটনা যেন নিত্য ঘটনা হয়ে দাঁড়িয়েছে। বেপরোয়া গতি কেড়ে নিয়েছে বহু প্রাণ। এবার বেপরোয়া গতি বলি এক কলেজ পড়ুয়া। এদিন, এক বাইক আরোহী কলেজ পড়ুয়াকে ধাক্কা মেরে ছিটকে দিল পাশ থেকে আসা বেপরোয়া গতির অন্য একটি বাইক। মর্মান্তিক দুঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের কালনায়। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুনঃ রাতের ট্রেনে যুবতীকে শ্লীলতাহানির অভিযোগ SSB জওয়ানের বিরুদ্ধে

 জানা গিয়েছে, মঙ্গলবার বন্ধুর সঙ্গে কালনা আসেন কালনার গোয়ারা মল্লিকপাড়ার বাসিন্দা উষ্ণিক বিশ্বাস। স্থানীয়দের কথায়, বাইকটি অন্য একটি বাইকের সঙ্গে রেষারেষি করছিল। ঠিক, সেইসময় ঘটে যায় দুর্ঘটনা।কালনা ১ নম্বর ব্লক বিডিও অফিস সংলগ্ন এলাকায় দ্রুত গতিতে আসা কলেজ পড়ুয়া উষ্ণিকের বাইকটিকে ওভারটেক করতে গিয়ে তার হ্যান্ডেলে ধাক্কা দেয় পাশ দিয়ে আসা একটি বাইক। সঙ্গে সঙ্গে উষ্ণিকের বাইকটি ছিটকে রাস্তার ধারের খালে পড়ে যায়।

ওই ঘটনায় গুরুতর আহত হন উষ্ণিকের বন্ধু দ্বীপ রাজবংশী। কিন্তু আশঙ্কাজনক অবস্থায় উষ্ণিককে ভর্তি করা হয় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে। পরিস্থিতি খারাপ হওয়ায় তাকে রেফার করা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। সেখানে নিয়ে যাওয়ার সময় সিঙ্গুরের কাছেই মৃত্যু হয় কলেজ পড়ুয়া উষ্ণিকের।