বিলেতি মদের বোতল সহ আটক পাচারকারী, বাড়ল পুলিশি নজরদারি

0
1102

মালদহ: জেলার দুটি পুরসভায় ভোট আসন্ন। স্বাভাবিকভাবেই জেলা জুড়ে চলছে পুলিশি নজরদারি। বাংলা-বিহার সীমান্তেও বাড়ানো হয়েছে নিরাপত্তা। যেকোনও রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে তৎপর পুলিশ। আর সেই নিরাপত্তার ঘেরাটোপে এবার বিহারে মদ পাচার করতে গিয়ে ধৃত যুবক।

আরও পড়ুন: ফলে গেল সুকান্তের কথা, দেগঙ্গায় যুব সভাপতিকে লক্ষ্য করে বোমাবাজি

মালদহ জেলার হরিশচন্দ্রপুর এলাকায় রয়েছে বিহার সীমান্ত। বাণিজ্যিক দিক দিয়ে গুরুত্বপূর্ণ এই এলাকায় যে কোনো রকম অপরাধমূলক কাজকর্মে বিহার যোগ থাকে। অপরাধীর অপরাধ করে সহজেই বিহার পালিয়ে গিয়ে বাঁচতে চাই। তাই বাংলা-বিহার সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। নাকা চেকিং সহ চলছে পুলিশের চিরুনি তল্লাশি। পুলিশ সূত্রের খবর ধৃত যুবকের নাম মিঠুন দাস (৩০)। হরিশ্চন্দ্রপুরের কুশিদা এলাকার হাটখোলার বাসিন্দা।

আরও পড়ুন: ‘রাজ্যপালকে নোটিস দেওয়া যায় না’, জনস্বার্থ মামলা খারিজ হাইকোর্টে

ধৃত যুবক বিহারে মদ পাচার করার কাজে জড়িত ছিল। ৪০ টি বিলিতি মদের বোতল সহ পুলিশের কাছে হাতে নাতে ধরা পড়ে ওই যুবক। বোতলগুলি বাজেয়াপ্ত করা হয়েছে। হরিশ্চন্দ্রপুর থানার আইসি এই ঘটনা নিয়ে বলেন, ধৃত যুবক কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

আরও পড়ুন: প্রার্থীকে হেনস্থা-ফ্লেক্স ছিঁড়ে ফেলার অভিযোগ, শাসক দলের বিরুদ্ধে সরব বিরোধীরা

পার্শ্ববর্তী রাজ্য বিহার থেকে মাঝে মাঝে দুষ্কৃতীরা এসে বিভিন্ন অপরাধমূলক কাজকর্ম করে পালিয়ে যায়। দুষ্কৃতীদের ধরতে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশকে। পুরভোটের আবহে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তাই বিহার সীমান্তে কড়া চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ।