পুলিশের থেকে বন্দুক ছিনিয়ে নিয়ে হুমকি দিতে থাকে নবীন

তার উপর কার্যত ঝাঁপিয়ে পড়ে আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নেয় পুলিশ

0
20
bihar STF

হাওড়া: চারজনকে খুন করে পালিয়ে আসা অভিযুক্তকে ধরতে গিয়ে আক্রান্ত বিহার পুলিশের এসটিএফ (STF)। হাওড়ার কোনা ট্রাফিক গার্ডের পুলিশ ছুটে অবশেষে ধরে অভিযুক্তকে।

আরও পড়ুন : প্রিয় দিদিমণিকে ছাড়তে নারাজ, বদলি আটকাতে পথে পড়ুয়ার দল

- Advertisement -

ঠিক যেন দেখা গেল হিন্দি সিনেমার চিত্রনাট্য। পুলিশের থেকে বন্দুক ছিনিয়ে গুলি চালানোর হুমকি দিতে দিতে পালাচ্ছে অভিযুক্ত। হাওড়ার কোনা ট্রাফিক গার্ডের পুলিশ ছুটে অবশেষে ধরে ফেলে অভিযুক্তকে। জানা গেছে বিহারের একটি মাছের ভেড়ি নিয়ে গন্ডগোলের জেরে খুন হয় মোট চারজন। এই ঘটনায় ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে বিহার পুলিশ। কিন্তু অন্যতম অভিযুক্ত বিহারের মধুবনীর বাসিন্দা নবীন কুমার ঝা। বয়স ২৬ বছর। ঘটনার পর থেকেই ফেরার ছিল সে। বিহার পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স তার সন্ধানে তল্লাশি শুরু করে। জানতে পারে হাওড়া কোনা এক্সপ্রেসওয়ে সংলগ্ন কোনা ট্রাক টার্মিনালে সে গা ঢাকা দিয়েছে। বৃহস্পতিবার আচমকা অভিযান চালায় বিহার পুলিশের এসটিএফ। নবীনকে ধরতে গেলে এসটিএফের সঙ্গে শুরু হয় ধস্তাধস্তি। পুলিশের থেকে বন্দুক ছিনিয়ে গুলি চালানোর হুমকি দিতে থাকে সে। যদিও শেষরক্ষা হয়নি।

আরও পড়ুন :রাতের অন্ধকারে বাড়ি বাড়ি গিয়ে হুমকি, অভিযোগ কবির ভিটে-মাটি দখল করতে তৎপর প্রতিবেশী

তার উপর কার্যত ঝাঁপিয়ে পড়ে আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নেয় পুলিশ। তখন এসটিএফের (STF) এক অফিসারের উপর আক্রমণ করে নবীন। ইতিমধ্যে এলাকায় কর্মরত কোনা ট্রাফিক গার্ডের পুলিশ ছুটে আসে। ধরে ফেলে নবীনকে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।