Crime: জামাই আদর খাওয়া হল না, স্ত্রীকে কুপিয়ে খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর

0
697

উত্তর দিনাজপুর: বাড়ি ফেরা নিয়ে স্ত্রীর সঙ্গে বচসা। শ্বশুর বাড়িতেই স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর। উত্তর দিনাজপুরের ইটাহার থানার কাপাসিয়া গ্রাম পঞ্চায়েতের মায়ানগর গ্রামের ঘটনা। শুক্রবারের এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুনঃ Surgery: টানা ১০ মাস ধরে ফুসফুসে আটকে বাঁশি, অস্ত্রোপচারে বিরাট সাফল্যও পেল এসএসকেএম

জানা গিয়েছে, মৃতার নাম গীতা চৌধুরী(২০)। স্বামীর নাম সঞ্জয় চৌধুরী। পেশায় ভিনরাজ্যের শ্রমিক। দিন দশেক আগে স্ত্রীকে ইটাহারে বাপের বাড়ি রেখে তার নিজের বাড়ি মালদহের সামসিতে চলে সঞ্জয়। এরপর দিন তিনেক আগে স্ত্রীকে ফিরিয়ে নিয়ে যেতে আসে। কিন্তু স্ত্রী বাড়ি ফিরতে না চাওয়ায় বিবাদ বাঁধে দুজনের মধ্যে। শুক্রবারও এইনিয়েই দুজনের মধ্যে বিবাদ হয়।

আরও পড়ুনঃ Accident: দেখা হল না মেয়ের সঙ্গে, ট্রেন দুর্ঘটনা কেড়ে নিল মায়ের প্রাণ

এরপর স্ত্রীয়ের বাবা-মা জমিতে কাজ করতে গেলে বাড়ি ফাঁকা পেয়ে স্ত্রী গীতাকে শোবার ঘরেই ধারালো অস্ত্র দিয়ে খুন করেন সঞ্জয়। সেইসঙ্গে নিজেও আত্মহত্যার চেষ্টা করে বলে অভিযোগ। প্রতিবেশী এবং আত্মীয়রা দুজনকে রক্তাক্ত অবস্থায় শোবার ঘরে পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় ইটাহার থানায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ইটাহার থানার পুলিশ। দুজনকে উদ্ধার করে ইটাহার গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে গীতাকে মৃত বলে ঘোষনা করা হয়। বর্তমানে চিকিৎসাধীন মৃতার স্বামী। ইতিমধ্যে ঘটনার তদন্তে পুলিশ।