Congress Protest: পোস্ট কার্ড হাতে অভিনব প্রতিবাদ কর্ম সূচি কংগ্রেসের

0
35
congres write post card against modi

কলকাতাঃ পোস্ট কার্ড (Post Card) হাতে প্রতিবাদ কর্মসূচি কংগ্রেসের। মঙ্গলবার বাগুইআটি দেশবন্ধু নগর পোস্ট অফিসের সামনে জড়ো হন কংগ্রেস সমর্থকরা। পোস্ট কার্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে সেখানে উল্লেখ করা ছিল ৩ টি প্রশ্ন।

আরও পড়ুন :Fire Crackers: বেলঘরিয়ায় আচমকা পুলিশি অভিযান, উদ্ধার ৩০০ কেজি বাজি, গ্রেফতার ১

- Advertisement -

প্রশ্ন গুলি হল,  “আদানি এখনও পর্যন্ত বিজেপিকে কত কোটি টাকা দিয়েছে?” “আপনার অফিসিয়াল বিদেশ সফরের পর আদানি কয়টি চুক্তি জিতেছে?” তৃতীয় প্রশ্নটি হল প্রিয় বন্ধুর বিশ্বের ৬০৯তম স্থান থেকে বিশ্বের দ্বিতীয় ধনী ব্যক্তি হওয়ার সূত্রটি অনুগ্রহ করে আমাদের বলুন।” তবে হঠাৎ কেন এমন প্রশ্ন? রাস্তার মাঝে দাঁড়িয়ে বা কেন পোস্ট কার্ড লেখা হল? কেন এমনভাবে প্রধানমন্ত্রীর উদ্দেশে লিখে পাঠানো হচ্ছে? সেই উত্তরও দিলেন প্রতিবাদীরা। পোস্ট কার্ডের শুরুতেই লিখলেন কারণ। “যেহেতু আমার নির্বাচিত সংসদ এই প্রশ্নগুলো করতে পারেন না, তাই আমরা আপনাকে সরাসরি জিজ্ঞাসা করছি।”

আরও পড়ুন :Egra Explosion: ভানু বাগের বাজি কারখানার লাইসেন্স দিয়েছিল তৃণমূল পরিচালিত পঞ্চায়েতই

আরও পড়ুন :অসাবধানতাবশত দুর্ঘটনা! কার্বাইড পড়ে বাজির গুদামে বিস্ফোরণ, অগ্নিদগ্ধ হয়ে মৃত ২

বাগুইআটি দেশবন্ধু নগর পোস্ট অফিস থেকে কংগ্রেস সমর্থকরা এই পোস্ট কার্ডগুলি (Post Card) নরেন্দ্র মোদীকে পাঠানোর জন্য পোস্ট করেন। তাঁদের দাবি এই কর্মসূচি তাঁরা চালিয়ে যাবেন। আগামীকাল থেকে সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তাঁদের হাতে এই পোস্ট কার্ড তুলে দেবেন যাতে তাঁরাও কর্মসূচিতে অংশ নেন।