দেখতেই ক্ষেপে উঠলেন, কংগ্রেসের প্রতিনিধি দলকে তাড়া গ্রামবাসীদের

0
20
hooghly minor death

হুগলিঃ  না। লাশের রাজনীতি নয়। চাই বিচার। বললেন গ্রামবাসীরা।  জলাশয় থেকে নাবালিকার দেহ (body) উদ্ধারের ঘটনা ঘিরে রবিবারও উত্তেজনা অব্যাহত হুগলির (hooghly) জাঙ্গিপাড়ার শ্রীহট্ট এলাকায়। শনিবার শ্রীহট্ট এলাকার একটি ঝিল থেকে উদ্ধার করা হয় ওই কিশোরীর দেহ। কিশোরীর পরিবারের অভিযোগ, তাকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

আরও পড়ুন : রাজারাজা ‘হিন্দু ছিলেন না’ বলা মানে যিনি ক্যাথলিক তিনি খ্রিস্টান নন: Congress

- Advertisement -

দশমীর রাত থেকে নিখোঁজ ছিল সপ্তম শ্রেণির ওই ছাত্রী। রবিবার এলাকায় যায় কংগ্রেসের (congress) একটি প্রতিনিধি দল। প্রথমে দলটিকে গ্রামে ঢুকতে বাধা দেন গ্রামবাসীরা। এরপর কংগ্রেস নেতাদের তাড়া করেন গ্রামবাসীদের একাংশ।

আরও পড়ুন :এখানে ১৮ হাত বিশিষ্ট দেবী লক্ষ্মী একই দিনে ২ বার পূজিত হন

রবিবার সকালে শ্রীহট্ট গ্রামে যান  হুগলি জেলা কংগ্রেসের (congress) ১২ জনের একটি প্রতিনিধি দল। তাঁদের দেখামাত্র ক্ষোভে ফুঁসে ওঠেন গ্রামবাসীদের একাংশ। বিক্ষোভকারীদের দাবি, তাঁরা নাবালিকার মৃত্যু (death) নিয়ে কোন রাজনীতি চান না। তাঁদের আরও দাবি, ‘’লাশের রাজনীতি করতে এসেছেন ওঁরা।‘’ এই ঘটনায় উপযুক্ত তদন্তের আশ্বাস দিয়েছে পুলিশ। প্রসঙ্গত আজ কোজাগরী লক্ষ্মী পুজো। শাঁখ-শঙ্খ বাজিয়ে ঘরে ঘরে শুরু হয়েছে ধনদেবীর আরাধনা (laxmi puja)। উমা ফিরেছেন কৈলাসে। রেখে গেছেন মেয়ে লক্ষ্মীকে। রবিবাসরীয় সকালে দেবী লক্ষ্মীর আরাধনায় (puja) মেতে উঠেছে গ্রাম-বাংলা থেকে শহর। তার মাঝে এই রকম একটি ঘটনা শোরগোল ফেলে দিয়েছে হুগলির জাঙ্গিপাড়ার শ্রীহট্ট এলাকায়।

download : https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor