ভোটে হেরে যাওয়ায় মিলছে প্রাণনাশের হুমকি, অভিযোগ পরাজিত প্রার্থীর

0
23

কামারহাটি: পুরভোট কেটে গিয়েছে। তার ফল প্রকাশও হয়ে গিয়েছে। কিন্তু এর রেশ যেন কিছুতেই কাটতে চাইছে না। ভোটকে কেন্দ্র করে নানা অভিযোগ সামনে আসছে। এবার এক পরাজিত প্রার্থীকে মেরে ফেলার হুমকির অভিযোগ উঠল। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কামারহাটি এলাকায়।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

গত পুরভোটে কামারহাটি পুরসভার ৫ নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী হিসেবে লড়াই করেন মহম্মদ খালেক। কিন্তু তিনি হেরে যান, জয়ী হয় ওই ওয়ার্ডের সিপিএম প্রার্থী আফজাল খান। পরাজিত তৃণমূল প্রার্থীর অভিযোগ, ভোটের রেজাল্ট আউট হওয়ার পর থেকেই সিপিএম প্রার্থী এবং নির্দল প্রার্থী একসঙ্গে হাত মিলিয়ে তাঁকে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এমনকি যারা খালেকের সঙ্গে ভোটের আগের দিন পর্যন্ত ছিল তারাই ভোট শেষ হতেই সিপিএম ও নির্দলের সঙ্গে হাত মিলিয়েছে।

আরও পড়ুন: “Screenshots বিকৃত করেছেন ঋদ্ধি”, কার্যত দোষ শিকার করেই নিলেন সাংবাদিক

তৃণমূল প্রার্থী মহম্মদ খালেক তৃণমূল মাইনোরিটি সেলের সহ সভাপতি। হুমকি পেতেই তিনি ব্যারাকপুর পুলিশ কমিশনার মনোজ ভার্মার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। তবে অভিযুক্ত সিপিএম প্রার্থী সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

আরও পড়ুন: Drunk Boy: মদ্যপ ছেলের অত্যাচারে মাথা ফাটল মায়ের