বিজেপি বেসুরোদের পিকনিক কেবলই কি ‘গেট টুগেদার’, রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে

0
25

বনগাঁ: পুরনো এবং অভিজ্ঞ নেতাদের বাদ দিয়ে অনভিজ্ঞ নেতাদের নিয়ে নতুন কমিটি গঠন করেছে বিজেপির শীর্ষ নেতৃত্ব, এই অভিযোগ তুলে ক্ষোভে সিদ্ধান্তের বিরোধিতা করে দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন প্রাক্তন সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, কেন্দ্রীয় মন্ত্রী তথা বনগাঁ লোকসভা কেন্দ্রের সাংসদ শান্তনু ঠাকুর সহ আরও কয়েকজন নেতা। গত শনিবার ‘গ্রুপ ত্যাগী’ নেতাদের নিয়ে একটি বৈঠক করেন জয়প্রকাশ মজুমদার এবং শান্তনু ঠাকুর। এবার তাদেরই পিকনিক ঘিরে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

সোমবার দুপুরে বনগাঁয় বিজেপির বেসুরোদের নিয়ে পিকনিকের আয়োজন করা হয়। এর উদ্যোক্তা ছিলেন সাংসদ শান্তনু ঠাকুর। পিকনিকে উপস্থিত ছিলেন সায়ন্তন বসু, জয়প্রকাশ মজুমদার, শান্তনু ঠাকুর, বিধায়ক আশিস বিশ্বাস, গোপালনগর দক্ষিণ মণ্ডলের সভাপতি হরিশঙ্কর সরকার। এদিনের পিকনিকে লোভনীয় সব খাবারের আয়োজন করা হয়। দুপুরের মেনুতে ছিল সাদা ভাত, নিরামিষ ডাল, স্যালাড, মাছের কালিয়া, চিকেন কষা, পাঁপড়, চাটনি, মিষ্টি।

আজকের এই পিকনিক নেহাতই একটি ‘গেট টুগেদার’ বলে দাবি করেছেন আমন্ত্রিত নেতারা। তবে রাজনৈতিক মহলের দাবি, একত্রিত হয়ে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিত পারেন তাঁরা। যার ফলে আগামী দিনে গেরুয়া শিবির অন্দরে উত্তাল সৃষ্টি হতে পারে।