স্লোগান দিতে দিতে ট্রাম লাইনে বসে পড়লেন প্রতিবাদীরা, ধর্ম নিরপেক্ষ দেশে রাজ্যের ভাবমূর্তি নিয়ে প্রশ্ন গেরুয়া শিবিরের

অঞ্জনি পুত্র সেনার পক্ষ থেকে বৃহস্পতিবার বিকেলে এক ধর্মীয় শোভাযাত্রা বের করা হয়।

0
61
Ram Nabami rally attack protest

কলকাতাঃ রাম নবমীর (Ram Nabami) মিছিলে হামলা। প্রতিবাদে সপ্তাহের শুরুতে মহাত্মা গান্ধী রোড অবরোধ (Mahatma Gandhi Road Strike) করল বিজেপি কর্মী-সমর্থকরা। প্রায় আধ ঘণ্টা ধরে চলল অবরোধ, বিক্ষোভ।

আরও পড়ুন :মিনিট সাতেকের মধ্যে শেষ পুরো অপারেশন, আততায়ীরা কি সুপারি কিলার, রাজু ঝাঁ হত্যায় উঠে আসছে ভিন রাজ্যের যোগ

- Advertisement -

“জবাব চাই জবাব দাও”। ট্রাম লাইনের উপর বসে প্রতিবাদে সামিল বিজেপি। “ভারত ধর্ম নিরপেক্ষ দেশ। তাহলে কেন পশ্চিমবঙ্গে বেছে বেছে রাম ভক্তদের উপর হামলা চালানো হচ্ছে।“ অবরোধকারীদের মাঝে দাঁড়িয়ে আওয়াজ তুললেন গেরুয়া শিবিরের এক নেতা।  আরেক বিজেপি নেতার কথায়, রাম ভক্তদের উপর আক্রমণের ঘটনায় তৃণমূলকে ছেড়ে কথা বলবে না বিজেপি।

আরও পড়ুন :Suvendu Adhikari: চন্দ্রকোনায় শেষমেশ বাতিল জনসভা, টুইট করে কী বললেন শুভেন্দু

আরও পড়ুন :Civic Volunteer: ডিউটিতে যাওয়ার পথে ট্রাকে পিষল সিভিক ভলান্টিয়ার, চাঞ্চল্য

সম্প্রতি হাওড়ার শিবপুর এলাকায় রামনবমীর (Ram Nabami)  মিছিলে হামলার অভিযোগ ওঠে।  রামনবমী (Ram Nabami) উপলক্ষে অঞ্জনি পুত্র সেনার তরফ থেকে বৃহস্পতিবার বিকেলে এক ধর্মীয় শোভাযাত্রা বের করা হয়েছিল। ওই শোভাযাত্রা শুরুর অল্প কিছুক্ষণের মধ্যে মিছিল (Rally) লক্ষ্য করে বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় আহত বেশ কয়েকজন। মুহুর্তের মধ্যে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকার পরিস্থিতি । ইট বৃষ্টি শুরু হয়। বোতল ছোঁড়ার ঘটনাও ঘটে। বিভিন্ন জায়গায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ শুরু হয়। এলাকায় ছুটে আসে পুলিশ ও র‍্যাফ।