অভিনব বললেও কম, ক্ষোভের কথা জানাতে গর্তের মধ্যেই শুয়ে পড়লেন বিজেপি নেতা, সেখান থেকেই কথা সাংবাদিকদের সঙ্গে

0
30
bjp leader protest

কলকাতা: অভিনব বললেও মনে হয় কম হয়। কার্যত ক্ষোভের কথা জানাতে গিয়ে গর্তে ঢুকে শুয়ে পড়লেন বিজেপি (bjp) নেতা। বিধাননগর পুরনিগম থেকে ঢিল ছোড়া দূরত্বে নেতাজি আইল্যান্ডের ঘটনা।

আরও পড়ুন :Weather Update: আর মাত্র ৪৮ ঘণ্টার অপেক্ষা, তীব্র তাপদাহ থেকে সাময়িক মুক্তি রাজ্যবাসীর

- Advertisement -

আইল্যান্ডের পাশে বিশাল গর্ত। বৃহস্পতিবার দুপুরে তা নজরে আসে। গর্তটি কিভাবে হল কেন হল তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি জানাজানি হতেই বিজেপি নেতা সঞ্জয় পয়রা উপস্থিত হন সেখানে। গর্তের গভীরতা বুঝতে গর্তের ভেতরে ঢুকে যান তিনি।  সেখানে শুয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন। পুরনিগম কর্তৃপক্ষ কেন এই গর্ত সারাইনি,  সেই প্রশ্ন তোলেন।

আরও পড়ুন :চাকরি দেওয়ার নামে টাকা, প্রার্থীদের নামে ভুয়ো লোণ, অফিস খোলার মাত্র ২ মাসের মাথায় গ্রেফতার ১৮

আরও পড়ুন :রাস্তার মাঝে খুবলে উঠেছে পিচ, ধসের রেখা স্পষ্ট, ঝুঁকি নিয়ে সল্টলেকমুখী উড়ালপুল দিয়ে ছুটে চলেছে একের পর এক গাড়ি

প্রসঙ্গত শহরে বিজেপি (bjp) নেতার এই কাণ্ডকারখানার আগে চিংড়িঘাটা সুকান্তনগর উড়ালপুলের  (Flyover) শেষপ্রান্তে ধস দেখা যায়। অভিযোগ দুর্ঘটনার ঝুঁকি এড়াতে নেই কোন ব্যারিকেডের ব্যবস্থা। গড়িয়া এয়ারপোর্ট মেট্রোর জন্য বসছে বড় বড় পিলার। তারজেরেই এই ধস বলে অনুমান। চিংড়িঘাটা থেকে নিক্কোপার্ক, সেক্টর ফাইভ যাওয়ার পথে যে একমুখী উড়ালপুল রয়েছে তার শেষপ্রান্তে ধস লক্ষ্য করা গিয়েছে। শুধু তাই নয় উড়ালপুলের রেলিং বরাবর ফাটল স্পষ্ট। আতঙ্কে স্থানীয়রা। তাঁদের দাবি অবিলম্বে কেএম ডিএ বা রেল বিকাশ নিগম এই ধস সারানোর ব্যবস্থা করুক।