‘আদানি-আম্বানিদের টাকায় বিজেপি এসব করছে’, বিস্ফোরক মহম্মদ সেলিম

0
18

খাস খবর ডেস্ক: অগ্নিপথ নিয়ে কেন্দ্রীয় সরকার এবং শিক্ষক নিয়োগ নিয়ে রাজ্য সরকারকে একসঙ্গে বিঁধলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। বালির পতিত পাবন পাঠক শ্রমজীবী ক্যান্টিনের এক বছর পূর্ণ উপলক্ষে হাওড়ায় এক অনুষ্ঠানে এসে তিনি বলেন, ‘সিভিক পুলিশ, সিভিক সেনা, এবার সিভিক শিক্ষক। চরম অন্যায় হচ্ছে।’ পাশাপাশি, বিভিন্ন ইস্যু নিয়ে বিজেপি ও তৃণমূলকেও কড়া ভাষায় আক্রমণ করেন তিনি।

আরও পড়ুনঃ উদ্বোধনের আগেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল নবনির্মিত জলের ট্যাংক

গুজরাটের গোধরা দাঙ্গা বিরোধীদের চক্রান্ত বলে অমিত শাহের দাবি উড়িয়ে সেলিম বলেন, আদালতের দোহাই দিয়ে গুজরাটের কলঙ্ক মুছতে পারবে না বিজেপি। মহারাষ্ট্রের রাজনৈতিক ডামাডোলে টাকার থলি নিয়ে ফায়দা তোলার চেষ্টা করছে বিজেপি। এরাজ্যে মুকুল রায়দের দিয়ে তৃণমূল যে খেলায় নেমেছিল মহারাষ্ট্রেও বিজেপি সেই খেলাই খেলছে। এখানে চিটফান্ডের টাকা বিলিয়েছিল তৃণমূল, ওখানে আদানি-আম্বানিদের টাকায় বিজেপি এসব করছে।

অন্য এক প্রসঙ্গে সেলিম বলেন, ‘যেভাবে শিক্ষক নিয়োগের বিজ্ঞাপন দেওয়া হয়েছে তা সিভিক শিক্ষক। সিভিক পুলিশ, সিভিক সেনা, এবার সিভিক শিক্ষক। চরম অন্যায় হচ্ছে।’ বালির পুর ভবিষ্যত নিয়েও একহাত নিয়েছেন সেলিম। তিনি বলেন, ‘গণতন্ত্রের প্রতি শ্রদ্ধা নেই ওদের। তাই হাওড়া বালিতে নির্বাচন না করে মানুষের গণতান্ত্রিক অধিকার, নাগরিক অধিকার হরণ করা হয়েছে।’

আরও পড়ুনঃ নিষেধাজ্ঞা অমান্য করে বাংলাদেশের জলসীমা অতিক্রম, ৮ ট্রলার মালিককে শোকজ প্রশাসনের