কোটি টাকার লটারি জিতে অনুব্রত প্রমাণ করলেন তিনি সত্যিই ভাগ্যবান

0
319

বীরভূম: বড়লোক হওয়ার সপ্নে অনেকেই লটারির টিকিট কাটেন। পরিযায়ী শ্রমিক থেকে রাজমিস্ত্রি, ছাত্র থেকে টিউশন মাস্টার রাতারাতি কপাল খুলেছে অনেকের। কিছু কিছু ক্ষেত্রে লটারি কেটেই বড়লোক হতে দেখা গিয়েছে, আবার এই লটারি কেটেই সর্বস্বান্ত হয়েছেন সাধারণ মানুষ। এবার, সেই তালিকায় নাম উঠল তৃণমূল নেতার। লটারি জিতলেন বীরভূমের কেষ্ট। তাও আবার প্রথম পুরষ্কার ১ কোটি টাকা।

আরও পড়ুনঃ Gangasagar: ভিড়ে ঠাসা গঙ্গাসাগরের ভাঙা মেলা, শিকেয় উঠেছে প্রশাসনের নজরদারি

- Advertisement -

জানা গিয়েছে, সোমবার দুপুরে প্রকাশিত হয়েছে ডিয়ার লটারির ফলাফল। দুপুরে সেই ফল সামনে আসতেই চোখ কপালে বীরভূমবাসীর। সেখানে দেখা যাচ্ছে, অনুব্রত মণ্ডল জিতেছেন ১ কোটি টাকা। Lottrysambadresult.in লটারির এই ওয়েবসাইটে অন্তত সেটাই দেখা যাচ্ছে। নাম তো বটেই মিলে যাচ্ছে ছবিও। সাধারণ মানুষ য়াঁরা লটারি কাটেন তারা এই অফিসাইল ওয়েবসাইটের উপরেই নির্ভর করে থাকেন। ফলে অনুব্রত মণ্ডল লটারি পেয়েছেন এমন খবরে শোরগোল শুরু হয়ে যায়।

আরও পড়ুনঃ Padma Shri Awardee Shanti Devi : ফের দুঃসংবাদ, প্রয়াত পদ্মশ্রী প্রাপ্ত সমাজকর্মী শান্তি দেবী, শোকপ্রকাশ প্রধানমন্ত্রী Modi-র

যদিও, এ বিষয়ে অনুব্রত মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা যায়নি এখনও। তবে গোটা বিষয়টি ঘনিষ্ঠ মহলে তিনি অস্বীকার করেছেন বলেই জানা গিয়েছে। অনুব্রতবাবুর দলের নেতারা বলছেন, ‘দাদা যে লটারি কাটতেন, জানতাম না!’ গোটা ঘটনায় মুখে কুলুব তাঁদের। কেউ প্রকাশ্যে কিছু বলছেন না। এখন প্রশ্ন উঠছে, তিনি যদি অস্বীকার করে থাকেন তাহলে এই ধরনের তাঁর ছবি ও নাম দিয়ে কীভাবে ফল প্রকাশ হল তা নিয়ে কোনও পদক্ষেপ কেষ্টবাবু নেন কিনা সেটাই দেখার।

তবে এই অনুব্রত মণ্ডল আর তৃণমূলের নেতা অনুব্রত মণ্ডল একই ব্যক্তি কী না সেটা আমাদের পক্ষে জানা সম্ভব হয়নি। ওয়েবসাইটের তথ্য অনুযায়ী অনুব্রত মণ্ডলই এক কোটি টাকা জিতেছেন। কিন্তু এই অনুব্রত মণ্ডল আর তৃণমূলের অনুব্রত মণ্ডল একই কী না সেই নিয়ে কিছুটা সংশয় রয়েছে।