দীর্ঘ দেড় মাস পর ঘরে ফিরলেন কেষ্টা, জেলায় পা রাখতেই হইচই অনুগামীদের

0
48

খাস ডেস্ক: অবশেষে দীর্ঘ দেড় মাস পর শুক্রবার বাড়ি ফিরলেন বীরভূমের দাপুটে নেতা তথা তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এদিন বোলপুরে নিজের বাসভবনে ফিরলেন তৃণমূল নেতা। আর তিনি জেলায় পা রাখতে না রাখতেই হই হই পরে গেল অনুগামীদের মধ্যে। শুধু তাই নয়, বহুদিন পর নেতাকে ফিরে পেয়ে উচ্ছ্বাসে মাতোয়ারা তৃণমূলের কর্মী সমর্থকরাও।

আরও পড়ুন: প্রকাশ্যে গলার নলি কেটে আত্মঘাতী হওয়ার চেষ্টা, চাঞ্চল্য এলাকায়

আজ বিকেল সাড়ে চারটে সময় তিনি বোলপুরের বাড়ি ফিরছেন। এদিন কেষ্টাকে দেখার জন্য কাতারে কাতারে লোক ভিড় জমিয়েছিলেন রাস্তার দু’পাশের। মানুষের আবেগ আর উন্মাদনা এদিন মিলেমিশে একাকার হয়ে যেতে দেখা যায়। পাশাপাশি অনুব্রত মণ্ডলের বাড়ির সামনে দলীয় পতাকা ফেস্টুন দিয়ে মুড়ে ফেলা হয়েছে।

তৃণমূল নেতার বাড়ির সামনে একটি স্টেজও বানিয়েছে তৃণমূল। সেই স্টেজে সংবর্ধনার আয়োজন করেছে তৃণমূল। শুধু অনুব্রত মণ্ডলকে দেখার জন্য ও তার দুটো কথা শোনার জন্য বীরভূমের মানুষ রীতিমত উচ্ছ্বাস প্রকাশ করছেন। তাছাড়াও তিনি কেমন আছেন সেটাও দেখার জন্য তৃণমূল কংগ্রেসের নেতা কর্মী ও সমর্থকদের কাছ থেকে স্থানীয় মানুষেরা খোঁজ খবর নেওয়ার চেষ্টা করছে।

আরও পড়ুন: গরমের ছুটিতেও মিলবে মিড ডে মিল পাবে পড়ুয়ারা, জানাল শিক্ষা দফতর

উল্লেখ্য, গত মাসের শুরুর দিকেই কলকাতায় আসেন অনুব্রত। যেদিন সিবিআই হাজিরার কথা ছিল তার আগের দিন রাতেই চিনার পার্কের ফ্ল্যাটে পৌঁছে যান। কিন্তু পরদিন সকালে সিবিআই হাজিরা এড়িয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। কয়েকদিন ভর্তি ছিলেন উডবার্ন ব্লকে। এরপর ছাড়া পেয়ে ফের কলকাতার ফ্ল্যাটে আসেন। গত এক মাস এখানেই ছিলেন তিনি।