“অস্তমিত তারকা মিঠুন”, কলকাতায় পা দিয়ে চিরঞ্জিতের মন্তব্যের জবাব দিলেন ‘মহাগুরু’

0
177
mithun chakraborty

কলকাতাঃ  কলকাতায় এলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (mithun chakraborty)। কলকাতা বিমান বন্দরে নেমে সোজা চলে আসেন নিউটাউনের একটি পাঁচ তারা হোটেলে। “ঠিক আছে ঠিক বলছেন উনি, কারেক্ট বলছে। ওনার মত ষ্টার বলছেন মানে তো বিরাট ব্যাপার।“  কলকাতায় পা দিয়ে অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী মন্তব্য নিয়ে পাল্টা প্রতিক্রিয়া মিঠুনের। পাশাপাশি নব নিযুক্ত ত্রিপুরা পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সৌরভ গাঙ্গুলিকে জানালেন অভিনন্দন। এদিন ব্যক্তিগত কাজে কলকাতায় আসেন অভিনেতা।

আরও পড়ুন :জামাই ষষ্ঠীর সকালে ভোগান্তি, মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা ব্যক্তির

- Advertisement -

সম্প্রতি মিঠুন চক্রবর্তীকে নিয়ে মন্তব্য করতে শোনা যায় চিরঞ্জিত চক্রবর্তীকে। কিছুমাস আগে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মিঠুন চক্রবর্তীকে আমন্ত্রণ না জানানোর প্রসঙ্গে মন্তব্য করেছিলেন চিরঞ্জিৎ। মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে নিশানা দেগে চিরঞ্জিৎ বলেন, “একটা জিনিস তো থাকবেই। আপনি যদি আমাকে গালাগালি করেন, তবে আমি আমার মেয়ের বিয়েতে আপনাকে নিমন্ত্রণ করব না। এখানেও বিষয়টা একই রকম।”

আরও পড়ুন :বিপর্যয়ে মানুষজনকে উদ্ধারে সুন্দরবনের প্রত্যন্ত দ্বীপে চালু হচ্ছে রেডিও স্টেশন

পুরনো বন্ধুত্বে কোন চির ধরেনি মন্তব্য করে চিরঞ্জিত দাবি করেন, তিনি সব সময় লজিক্যালি কথা বলেন। “দেব বলছে ও সকালে নাকি তৃণমূলকে গালিগালাজ করেছে আর রাতে আমার বাড়ি এসে মাংস-ভাত খাচ্ছে। আমি এটা কখনই করব না। আমি ওকে সিনেমাতেই নেব না যতক্ষণ ও বিজেপির হয়ে কাজ করছে। এটা নিয়ম। আমাকে নিশ্চয় অনুপম খের ডেকে নিয়ে যাবে না, দেবকে হিরো করবে না। এটা হতে পারে না। ওকে পাবলিসিটিটা আমি কেন দেব? দেব মিঠুনকে (mithun chakraborty)কোনও সিনেমায় নেওয়া মানে, মিঠুনের মুখ দিয়ে ২ লক্ষ পোস্টার পড়ছে। তার উপর মিডিয়া কভারেজ, পাবলিক হাততালি দিচ্ছে, তার মানে আমি ওকে আরও পপুলার হতে সাহায্য করছি। মিঠুন চক্রবর্তী একজন মৃতপ্রায় স্টার, তাঁকে আমি নতুন জীবন দিচ্ছি, খরচ হচ্ছে দেবের, কিন্তু সাহায্যটা পাচ্ছে বিজেপি। প্রিন্সিপালি সেটা আমার করা উচিত নয়। এই প্রবলেম তো থাকবেই, তাই আমি এই বিরুদ্ধে কথা বলব।’’