Skeleton Rescue: কপালে সিঁদুর, প্রেস কোয়ার্টারের ফাঁকা জায়গায় পড়ে মানুষের মাথার খুলি

0
15
skeleton rescue

হাওড়াঃ হাওড়ার জগাছায় উদ্ধার মানুষের খুলি (skeleton)। জিআইপি কলোনি প্রেস কোয়ার্টারের ফাঁকা জায়গায় মানুষের মাথার খুলি উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য। শুক্রবার সকালে এক স্থানীয় বাসিন্দার চোখে পড়ে খুলিটি। জানা যায় খুলিটির মাথায় সিঁদুর লাগানো রয়েছে। তবে কোথা থেকে এল এই খুলি? সেই বিষয়টি পরিষ্কার না হলেও অনুমান এটি কোন তান্ত্রিকের কাজ।

 আরও পড়ুন :খারাপ ভাষা প্রয়োগ করলে “মেরে হাত পা গুঁড়িয়ে দিন”, নিদান তৃণমূলের দাপুটে নেতা আরাবুল ইসলামের

- Advertisement -

সম্প্রতি পশ্চিম বর্ধমান জেলার অন্ডালের ধান্ডাদিহি এলাকায় মানুষের মাথার খুলি উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। ধান্ডাডিহি থেকে রানীগঞ্জ মঙ্গলপুর যাওয়ার প্রধান রাস্তার একেবারে পাশেই এই ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকটি কুকুর কিছু হাড়গোড় নিয়ে টানাটানি করছিল। প্রথমে স্থানীয় মানুষরা মনে করেন কোনও জন্তু জানোয়ারের হাড়গোড়। পরে কুকুরে সেই হাড়গোড় একেবারে রাস্তার পাশে এনে ফেললে আসল সত্য নজরে আসে মানুষের।

আরও পড়ুন :Horoscope Today : আপনার জীবনে দ্বিতীয় নারীর প্রবেশ! রইল বিস্তারিত

আরও পড়ুন :Weather Update: ফের কাঠফাটা গরম, কবে থেকে? রইল বিস্তারিত

দেখা যায় মানুষের একটা মাথার খুলি হাড়গোড় এবং পুরনো জামাকাপড়। সঙ্গে সঙ্গেই আতঙ্ক ও চাঞ্চল্য ছড়ায় এলাকায়। প্রচুর মানুষ ভিড় করেন ঘটনাস্থলে, খবর দেওয়া হয় অন্ডাল থানার পুলিশকে। তবে পুরনো জামা কাপড়গুলিও শনাক্ত করতে পারেননি স্থানীয়দের কেউই। হঠাৎ করে দিনে দুপুরে এভাবে নর কঙ্কাল (skeleton) উদ্ধার হওয়ায় খনি অঞ্চল জুড়ে ছড়িয়ে পড়ে চাঞ্চল্য।