মালদহে বেআইনি আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার দুষ্কৃতী

0
12

মালদহ : বেআইনি আগ্নেয়াস্ত্র এবং গুলিসহ পাকড়াও করা হল যুবককে। গোপন সূত্রে খবর পেয়ে মালদহ জেলার মানিকচক থানার কালিন্দী এলাকা থেকে এই যুবককে গ্রেফতার করে পুলিশ। এই দুষ্কৃতীর নাম আনোয়ার হোসেন। মানকচকের কালিন্দীতেই তার বাড়ি বলে জানা গিয়েছে। রবিবার গভীর রাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আনোয়ার হোসেন ও তার দলবল কয়েকদিন আগে মানিকচকের চন্ডিপুর এলাকায় ছিনতাই করার চেষ্টা চালিয়েছিল। এরপরেই রবিবার গভীর রাতে মানিকচক থানার আইসি পার্থসারথি হালদার গোপনসূত্র মারফত এই দুষ্কৃতীর খোঁজ পায়। এদিন জানা যায়, শোভানগর থেকে বাইকে করে এক দুষ্কৃতী বেআইনি আগ্নেয়াস্ত্র সহ মানিকচকের দিকে প্রবেশ করছে। এই খবর পাওয়া মাত্রই  মানিকচক থানার এসআই কাজল দাস ও ভঞ্জন ঘোষের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী হানা দেয় এই এলাকায়।

এরপর কালিন্দী এলাকায় সেই ব্যক্তিকে দেখতে পেয়ে ধরে ফেলে পুলিশ প্রশাসনের আধিকারিকরা। পরে তল্লাশি চালিয়ে তার প্যান্টের পিছনের দিক থেকে একটি সিক্স শুটার আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। পাশাপাশি চারটি তাজা গুলিও উদ্ধার করে পুলিশ। তাঁকে গ্রফতার করে তার স্কুটি বাজেয়াপ্ত করে মানিকচক থানার পুলিশ। তার বিরুদ্ধে বেআইনি আগ্নেয়াস্ত্র মামলা রুজু করা হয়েছে এবং পরবর্তী আইনি প্রক্রিয়ার জন্য তাকে জেলা আদালতে পেশ করা হবে বলা জানা গিয়েছে।