পাঁচ বছরের শিশু যৌন নির্যাতনের শিকার, ঘটনা ঘিরে চাঞ্চল্য এলাকায়

0
36

মালদহ: চারিদিকে ধর্ষণের কথা কান পাতলেই শোনা যায়। শিশু থেকে বয়স্ক যৌন নির্যাতনের শিকার হয় অনেকেই। এবার যৌন নির্যাতনের শিকার এক পাঁচ বছরের শিশু কন্যা। পুরাতন মালদা থানার বাচামারি লেবু বাগান এলাকার ঘটনা, যেখান এক পাঁচ বছরের শিশুর ওপর যৌন নির্যাতন করেন প্রতিবেশী এক ব্যক্তি। যৌন নির্যাতনের শিকার হয়ে ওই কন্যা শিশুটি শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়ে। তারপর তাকে পরিবারের লোকেরা মৌলপুর গ্ৰামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা থানার বাচামারি লেবু বাগান এলাকায়। অভিযুক্তের নাম নিমাই হালদার বয়স ৪০ । ওই শিশুর নির্যাতনের ঘটনাটি ঘটার পর তীব্র প্রতিবাদ জানিয়ে সোচ্চার হয়েছেন এলাকার মানুষ। দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছেন নির্যাতিতার পরিবার। ঘটনাটি ঘটার পর নিমাই হালদারকে গ্ৰেফতার করে পুলিশ। সোমবার ধৃতকে মালদা আদালতে পেশ করা হয়। অভিযুক্তের ফাঁসির দাবি জানিয়েছেন নির্যাতিতার পরিবার।

- Advertisement -

পুলিশ সূত্রের খবর, গত শনিবার শিশুটি বাড়িতে একা ছিল। শিশুটির মা , বাবা সেই সময় বাড়িতে ছিলেন না। সেই সুযোগে বাড়ি ফাঁকা পেয়ে প্রতিবেশী নিমাই হালদার ওই শিশুর ওপর যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ। এইসব কান্ডর সময় হঠাৎ শিশুটি চিৎকার করে তৎক্ষণাৎ পালিয়ে যায় অভিযুক্ত নিমাই হালদার। পরে রাতে বাড়ি ফেরেন শিশুটির বাবা, মা বাড়ি ফিরে মেয়েকে অসুস্থ অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে। শুধু তাই নয় শিশুটির গায়ে ছিল না কোন পোশাক।

এই অবস্থায় পড়ে থাকতে দেখে মেয়েকে নিয়ে হাসপাতালে জান শিশুটির মা ও বাবা। অসুস্থ শিশু সুস্থ হওয়ার পর অভিযুক্ত নিমাই হালদারের আচরণের কথা বলে দেয় তার মাকে। এরপর শনিবার রাতে মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন পরিবারের লোক। অভিযোগ পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছেন পুলিশ আধিকারিকরা। খোঁজ চালানোর পর রবিবার রাতে একটি ডেরা থেকে অভিযুক্তকে গ্ৰেফতার করে মালদা থানার পুলিশ। পুরো ঘটনা নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ এবং ধৃতের বিরুদ্ধে পস্কো আইনে মামলা রুজু করা হয়েছে।