জঙ্গলের মাঝে জ্বলন্ত গাড়ি থেকে উদ্ধার অগ্নিদগ্ধ দেহ

0
43
burning car

বাঁকুড়াঃ জ্বলন্ত গাড়ির (burning car) ভেতর থেকে অগ্নিদ্বগ্ধ দেহ উদ্ধার। বাঁকুড়ার সোনামুখী থানা (bankura sonamukhi police station) এলাকার ফকিরবাঁধ জঙ্গলে থেকে উদ্ধার জ্বলন্ত দেহ। এই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় জড়ো হন প্রচুর মানুষ।

আরও পড়ুন : গোদের ওপর বিষফোঁড়া: দিল্লি সরকারের বিরুদ্ধে ১৩০০ কোটি টাকার তছরুপীর অভিযোগ

- Advertisement -

সবুজ জঙ্গলের (forest) বুক চিরে চলে গেছে সর্পিল লাল মাটির রাস্তা। রাত ৯ টা ১০ পর্যন্ত গাড়ির আনাগোনা থাকে। রোজের মত শীতের সকালে (winter morning) সোনামুখী জঙ্গলের (sonamukhi forest) পথ ধরে যাচ্ছিলেন স্থানীয় বাসিন্দারা। কেউ কাজে যাচ্ছিলেন কেউ বা বাড়ির পথ ধরে এগোচ্ছিলেন। আচমকা চোখে পড়ে জঙ্গলের (forest) মধ্যে দাউ দাউ করে জ্বলছে একটি মারুতি গাড়ি। খবর দেওয়া হয় পুলিশে (police)। পরে জ্বলন্ত গাড়ি (burning car) থেকে উদ্ধার হয় একটি অগ্নিদগ্ধ দেহ (burned body)। জানা গেছে মৃতের (death) শরীরে প্রায় সিংহভাগ পুড়ে গেছে। তাঁর নাম পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি।

আরও পড়ুন :বিজেপির অর্ধেক নেতাকে জেলে পাঠাতে একদিনের জন্য সিবিআই-ইডি নিয়ন্ত্রণ চাইলেন কেজরি

আরও পড়ুন :Drishyam 2 Box Office Collection: ১০০ কোটির ক্লাবে ঢুকেও Brahmastra’র কাছে হার

খুন না দুর্ঘটনা (murder or accident) তা এখনও পর্যন্ত স্পষ্ট হয়নি। জ্বলন্ত গাড়ি থেকে উদ্ধার (burning car) মৃতদেহটি (death body) ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে (bishnupur district hospital) পাঠানো হয়েছে। তবে স্থানীয়দের দাবি  খুন (murder) করা হয়েছে ওই ব্যক্তিকে।বিজেপির বাঁকুড়া সফরের মাঝে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে।