একই দড়িতে আত্মঘাতী যুগল

0
20
anti hindi agitation

নিজস্ব সংবাদদাতা, নদিয়া: একই দড়িতে গলায় ফাঁস লাগিয়ে যুগলের আত্মহত্যার (Suicide) ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়৷ ঘটনাটি ঘটেছে নদিয়ার করিমপুর থানা এলাকায়। ঘটনায় এলাকা সহ পরিবারে শোকের ছায়া নেমে এসেছে৷ তদন্তে নেমেছে পুলিশ৷

জানা গিয়েছে, তেহট্ট থানার রামজীবনপুর এর বাসিন্দা সজল মন্ডল (১৭)৷ বর্তমানে সে একাদশ শ্রেণিতে পাঠরত। অন্যদিকে, তেহট্ট সাহাপুরের বাসিন্দা বিজয়া বিশ্বাস (১৫)৷ বুধবার থেকে নাবালক এবং নাবালিকা নিখোঁজ ছিল। বৃহসস্পতিবার করিমপুর থানার মহিষা খোলা মাঠে একই দড়িতে দুইজনকে গলায় ফাঁস লাগিয়ে ঝুলতে দেখে এলাকাবাসী।

- Advertisement -

খবর পেয়ে ঘটনাস্থলায় আসে করিমপুর থানার পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় পুলিশ। অন্যদিকে, মৃতদের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে দেহ সনাক্ত করে। তবে এই কি কারণে ওই নাবালক এবং নাবালিকা আত্মহত্যা করল সেই বিষয়ে পরিবারের তরফ কিছুই জানা যায়নি।

প্রশাসন এবং সাধারণ মানুষের প্রাথমিক অনুমান ওই দুই ছাত্র-ছাত্রীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কোন বিষয় নিয়ে তাদের সমস্যা হয় সেই কারণেই তারা আত্মঘাতী হয়েছে বলে অনুমান করা হচ্ছে৷ তবে ইতিমধ্যেই পুলিশ এই আত্মঘাতী ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে। পুলিশ জানার চেষ্টা করছে পরিবারের সঙ্গে কোন অশান্তি ছিল নাকি এই ঘটনার পেছনে অন্য কিছু কারণ আছে।