ফের যকের ধনের হদিশ মিলল, ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার ৩৩ লক্ষ টাকা

0
62
money recover

খাস ডেস্ক: ফের যকের ধনের হদিশ মিলল! বিপুল পরিমাণে অর্থ (money recover) উদ্ধার হল মালদহে। ওই ব্যবসায়ীর বাড়ি থেকে ৩৩ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ব্যবসায়ীর ভাইকেও। কিন্তু এত পরিমাণ টাকা এল কোথা থেকে? তদন্ত শুরু করেছে পুলিশ।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ: https://www.facebook.com/khaskhobor2020/

- Advertisement -

পুলিশ সূত্রের খবর, কালিয়াচকের বাসিন্দা জসিমউদ্দিনের আহমেদের বাড়িতে বিপুল পরিমাণ টাকা লুকিয়ে রাখা ছিল। এই ঘটনায় পুলিশের প্রাথমিক জেরায় ধৃতরা পুলিশকে জানায়, ওই এলাকায় ব্রাউন সুগারের কারবার করে অভিযুক্ত রাজু। আর সেই ব্যবসা থেকেই তোলা টাকা নিজেদের বাড়িতে লুকিয়ে রেখেছিল জমিউদ্দিন-রবিউলের। এরপর গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ তল্লাশি চালায়। ইতিমধ্যেই ধৃত দুজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

আরও পড়ুন-পরাজয়ের পরেই নির্বাচনের ফলাফলে কারচুপির অভিযোগ হিরো আলমের

অন্যদিকে, এই ঘটনায় রাজুর নামেও অভিযোগ দায়ের করেছে পুলিশ। পাশাপাশি তাঁর খোঁজ শুরু করা হয়েছে। এই ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। কিন্তু এত টাকা কোথা থেকে এল? বা এই ঘটনায় আর কে কে জড়িত রয়েছে? তদন্তে নেমে আরও বেশ কিছু তথ্য উঠে এসেছে পুলিশের হাতে।

সারাদিনের সমস্ত খবরের আপডেট পেতে ডাউনলোড করুন খাস খবর অ্যান্ড্রয়েড অ্যাপ: https://play.google.com/store/apps/details?id=app.aartsspl.khaskhobor

প্রসঙ্গত, এর আগেও বিপুল পরিমাণে অর্থ (money recover) উদ্ধার হয় মালদহের এক ভিন রাজ্যের শ্রমিকের বাড়ি থেকে। ঘটনাটি ঘটে মালদহের কালিয়াচক থানার গঙ্গা নারায়ণপুর এলাকায়। ওই পরিযায়ী শ্রমিকের বাড়ি থেকে উদ্ধার হয় নগদ ৩৭ লক্ষ টাকা। ওই ঘটনায় শ্রমিকের স্ত্রীকে গ্রেফতার করে রাজ্য পুলিশের এসটিএফ। এসটিএফ সূত্রে খবর, এই বিপুল পরিমাণে অর্থের (money recover) সঙ্গে সরাসরি যোগ ছিল মাদক কারবারের।