সীমান্ত থেকে অস্ত্র সহ গ্রেফতার ২

0
37

নিজস্ব সংবাদদাতা, মালদহ: অস্ত্র সহ গ্রেফতার দুই৷ বাংলা-বিহার সীমান্ত থেকে গ্রেফতার করল পুলিশ৷ বাড়ানো হল সীমান্তে নজরদারি। গোপন সূত্রে খবর পেয়ে বাংলা-বিহার সীমান্ত এলাকার মালদহের হরিশ্চন্দ্রপুর থানার গোবরাঘাট এলাকা থেকে দুই যুবককে অস্ত্র ও গুলি সহ গ্রেফতার করল হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ।

ধৃতদের নাম শেখ গুড্ডু (২০) ও শেখ তানবীর (৩১)। দুজনের বাড়ি ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের রশিদপুর গ্রামে। ওই দুই যুবককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ৷ গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকা জুড়ে। হরিশ্চন্দ্রপুর থানা এলাকার দৌলতনগর গ্রাম পঞ্চায়েতের গোবরাঘাট এলাকায় ওই দুই যুবককে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়।

- Advertisement -

খবর পেয়েই ওই এলাকায় এএস আই জাকির হোসেনের নেতৃত্বে ছুটে যায় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ বাহিনী। দুই যুবককে আটক করে তাদের কাছ থেকে এক রাউন্ড গুলি এবং একটি ওয়ান শাটার পিস্তল উদ্ধার করে। সঙ্গে সঙ্গে যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। সোমবার তাঁদের চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে এবং পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন করা হয়েছে।

বিহার বাংলা সীমান্তবর্তী হরিশ্চন্দ্রপুর থানা এলাকার গোবরাঘাট অঞ্চল। পুলিশের প্রাথমিক অনুমান বিহার থেকে ওই দুই যুবক অস্ত্র পাচারে জড়িত ছিল। এদিকে এই ঘটনার পর থেকে হরিশ্চন্দ্রপুর এলাকায় নাকা তল্লাশি বাড়ানো হয়েছে। ওই যুবকের সঙ্গে অন্তঃ রাজ্য পাচার চক্রের যোগ আছে কিনা সমস্ত দিক খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।