বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত ১০ ছাত্রী, চাঞ্চল্য ছড়াল এলাকায়

0
21

সুদেষ্ণা মণ্ডল, কাকদ্বীপ: ফের বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল রাজ্যে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতরভাবে আহত হয়েছে ১০ ছাত্রী(Students)। আপাতত তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ। গভমেন্ট স্পন্সর্ড গার্লস হাইস্কুলের আবাসিক বিল্ডিংয়ে। বর্তমানে ১০ জন ছাত্রী কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় ইতিমধ্যে এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে।

আরও পড়ুন নৃশংস, নামতা বলতে না পারায় ছাত্রের হাতে ড্রিল মেশিন চালিয়ে দেওয়ার অভিযোগ: সূত্র

- Advertisement -

এদিন কাকদ্বীপ গভমেন্ট স্পন্সর্ড গার্লস হাইস্কুলের আবাসিক বিল্ডিংয়ে বৈদ্যুতিক যান্ত্রিক ত্রুটির কারণে সম্পূর্ণ বিল্ডিংটিতে বিদ্যুৎ প্রবাহ শুরু হয়। সেই সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুত্বর জখম হয় ১০ ছাত্রী। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আহত ১০ জন ছাত্রীকে(Students) নিরাপদে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে। ঘটনাস্থলে এসে পৌঁছেছে বিদ্যুৎ বিভাগের আধিকারিকেরা। কিভাবে গোটা বিল্ডিংটিতে বিদ্যুৎ প্রবাহ হয়েছিল তা খতিয়ে দেখছে বিদ্যুৎ বিভাগের আধিকারিকেরা। পাশাপাশি ঘটনাস্থলে এসে পৌঁছেছে কাকদ্বীপ থানার পুলিশ। কিভাবে গোটা বিল্ডিংটিতে বিদ্যুৎ প্রবাহ শুরু হল সেই বিষয় খতিয়ে দেখছে কাকদ্বীপ থানার পুলিশ ও বিদ্যুৎ বিভাগের আধিকারিকেরা।

আরও পড়ুন এবার শুভেন্দুর বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর ভাইয়ের মানহানি মামলা, সমন পাঠাল কোর্ট

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বর্তমানে সকল ছাত্রী সুস্থ রয়েছে। এই ঘটনার বিষয়ে ওই আবাসিকের কর্তৃপক্ষ জানিয়েছেন, এই আবাসিক মোট ১৯৭ জন ছাত্রী পড়াশোনা করে। শনিবার ওই বিল্ডিংয়ে একটি পাম্প মেশিন চালানোর সময় হঠাৎই গোটা বিল্ডিংটি শর্ট সার্কিট হয়ে যায়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয় ১০ জন ছাত্রী। তড়িঘড়ি আবাসিক বিল্ডিংয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এরপরে আহত ছাত্রীদের উদ্ধার করে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে, বর্তমানে সকলেই সুস্থ রয়েছে। কিভাবে শর্ট সার্কিট হয়েছে গোটা বিষয় খতিয়ে দেখছে বিদ্যুৎ বিভাগের আধিকারিকেরা।