Road Accident: বাইক ও পিক-আপের মুখোমুখি সংঘর্ষ, আহত ১

0
28
Road Accident

খাস ডেস্ক : বাইক এবং পিক-আপের মুখোমুখি সংঘর্ষে (Road Accident) গুরুতর আহত হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ির চৌপথি মোড় সংলগ্ন জাতীয় সড়কে। জানা গিয়েছে, আহত ব্যক্তি পেশায় শিক্ষক। আহতের পরিচয় জানা যায়নি। তবে জানা গিয়েছে, ধূপগুড়ির ঠাকুরপাঠ রাজমোহন স্কুলে শিক্ষকতা করেন তিনি।

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকাল ১০ টা ৪৫ মিনিট নাগাদ স্কুলে যাওয়ার সময় একটি পিক-আপের সাথে তার বাইকের মুখোমুখি সংঘর্ষ (Road Accident) হয়। সংঘর্ষের ফলে গুরুতর আহত হন ওই ব্যক্তি। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন ধুপগুড়ির দমকলকর্মীরা। আহত শিক্ষককে উদ্ধার করে ধুপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, আহত ওই শিক্ষকের অবস্থা আশঙ্কাজনক। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে শিলিগুড়ি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এমনটাই জানানো হয়েছে তাঁর স্কুল অর্থাৎ ঠাকুরপাঠ রাজমোহন স্কুলের তরফে।

আরও পড়ুন : ‘বাংলায় কর্মসংস্থানের দিশা দেখাবে এই বালুরঘাট’, দাবি অশোক লাহিড়ীর

আরও পড়ুন : সিবিআই কাঁটা থেকে বাঁচতে কি মদন মিত্রের পথই অবলম্বন করলেন কেষ্টা, প্রশ্ন বিরোধীদের

পাশাপাশি, তাঁর বাড়িতেও খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অন্যদিকে, ওই শিক্ষকের আহত হবার খবরে ক্ষোভ প্রকাশ করেছেন ওই এলাকার বাসিন্দারা। তাঁরা জানিয়েছেন ঠিকমতো ট্রাফিক ব্যবস্থা না থাকার কারণেই এই দুর্ঘটনা (Road Accident) ঘটেছে। বহুদিন ধরে ওই অঞ্চলে ট্রাফিক পিকেট বসানোর দাবি জানিয়েছিলেন তাঁরা। তবে কোনও লাভ হয়নি।

বিস্তারিত খবর, লাইভ ভিডিও সহ সমস্ত রকম আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ