ঈদের বাজার সেরে বাড়ি ফেরা হল না, গাড়ি দুর্ঘটনায় মৃত যুবক

0
60
প্রতীকি ছবি

বসিরহাট: মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ গেল এক যুবকের। বাজার থেকে বাড়ি ফিরে পরিবারের সঙ্গে আজকের দিনটি পালনের ইচ্ছা পূরণ হল না। দুর্ঘটনায় আহত হয়েছেন ৩ জন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বসিরহাটের ইটিণ্ডা রোডের রেজিস্ট্রি অফিস এলাকায়।

আরও পড়ুন: মিতালি-তাপসী’তে মজেছে সৃজিত, মেয়েকে নিয়ে একাই ঈদের ছুটিতে Mithila

- Advertisement -

জানা গিয়েছে, শনিবার গভীর রাতে বাজার সেরে বাইকে করে বাড়ি ফিরছিলেন চার যুবক। সেইসময় গতি হারিয়ে রাস্তার পাশে একটি দোকানের সিঁড়িতে সজোরে ধাক্কা মারে বাইকটি। কারও মাথায় হেলমেট ছিল না। দুর্ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারায় এক যুবক। গুরুতর জখম হন বাকি তিন জন। তাদের দ্রুত উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনজন হাসপাতালেই চিকিৎসাধীন। খবর পেয়ে পৌঁছায় স্থানীয় পুলিশ।

আরও পড়ুন: মন্ত্রিত্ব না পেলেও তৃণমূলে গুরু দায়িত্ব পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ জানালেন বাবুল

পুলিশ সূত্রে খবর, চারজনের বাড়ি স্বরূপনগর থানার অন্তর্গত দত্তপাড়া, গুণরাজপুর এবং গোবিন্দপুর এলাকায়। ঈদের বাজার করতে বসিরহাটে এসেছিল। এরপরই এমন দুর্ঘটনা ঘটে যায়। অনুমান করা হচ্ছে, মদ্যপ অবস্থায় চার যুবক বাইক চালাচ্ছিলেন। কারও মাথায় হেলমেট ছিল না। বাইকের গতি বেশী থাকায় রাতের অন্ধকারে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে। দুর্ঘটনায় একজনের মৃত্যু হয় এবং বাকিরা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।