Budget 2023: বাজেটকে ‘মুণ্ডহীন মুরগি’ আখ্যা দিলেন শিক্ষামন্ত্রী

0
56

কলকাতা: বুধবার সংসদে বাজেট পেশ করলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামণ। অর্থমন্ত্রী নির্মলা সীতারমণের বাজেট নিয়ে সমালোচনায় মুখর হয়েছেন বিরোধীরা। বাজেটকে ‘মুণ্ডহীন মুরগি’ আখ্যা দিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। বৃহস্পতিবার সন্ধ্যায় দমদমের সঙ্গীত মেলায় এসে তিনি বাজেট প্রসঙ্গে বলেন, “মুণ্ডহীন মুরগি। এখন খুব ছটফট করছে। কিন্তু বেশি দূর এগোতে পারবে না।” এই সঙ্গীত মেলা আয়োজনের নৈপথ্য কারিগর তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর প্রবীর পাল। তৃণমূল দল তাকে বিগত পৌরসভা নির্বাচনের আগে সাসপেন্ড করে।

সেই অনুষ্ঠানে ব্রাত্য বসুর আগমন প্রসঙ্গে তিনি নিজে বলেন, ” আমার সঙ্গে কারো দূরত্ব নেই। দলের পুরনো কর্মীরা দলের সঙ্গেই আছে। কেউ ছেড়ে যায়নি। তৃণমূল থেকে বহিষ্কৃত দক্ষিণ দমদমের প্রাক্তন কাউন্সিলর প্রবীর পালের ভুয়সী প্রশংসা করলেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। তার পাশে থাকার বার্তা দিলেন মন্ত্রী। ব্রাত্য বসু বলেন, “কেটির (প্রবীর পালের ডাক নাম) সঙ্গে আমার কোন দিন দূরত্ব ছিল না। যারা ওকে ব্যবহার করতে চায়।”

- Advertisement -

আরও পড়ুন: Enzo Fernandez: কবে মাঠে নামছেন প্রিমিয়ার লিগের সবচেয়ে দামি খেলোয়াড়

তিনি আরও বলেন, “যারা সুযোগ নিতে চায়। যারা হাততালি দিচ্ছে তাদের মধ্যেও নকল মানুষ আছে। তাঁদের চিনে রাখা দরকার।” উল্লেখ্য, চার দিনব্যাপী দমদম সঙ্গীত মেলা শুরু হয়েছে বৃহস্পতিবার থেকে। শেষ হবে ৫ ফেব্রুয়ারি। এই সঙ্গীত মেলায় বলিউড এবং টলিউডের খ্যাতনামা শিল্পীরা তাদের সঙ্গীত পরিবেশন করবেন।