পুরুষদের যত দেখছি, সারমেয়দের প্রতি ভালোবাসা বাড়ছে, মন্তব্য শ্রীলেখার

0
31

বিনোদন ডেস্ক : প্রতিদিনই কিছু না কিছু কারণে শিরোনামে উঠে আসেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এই বঙ্গ অভিনেত্রীর বিতর্কিত মন্তব্যে তোলপাড় হয় নেটদুনিয়ায়। তবে অনুরাগীদের কাছে তাঁর সারমেয়দের ভালোবাসার কথা একটুও লুকোনো নয়। তিনি বরাবরই সারমেয়দের প্রতি তাঁর ভালোবাসার কথা প্রকাশ্যে এনেছেন। কিন্তু এবার সারমেয়দের প্রতি তাঁর ভালোবাসা বেড়ে যাওয়ার কারণ প্রকাশ্যে আনলেন মিত্র।

শুক্রবার সোশ্যাল মিডিয়াতে সারমেয়র সংগে ছবি ছাড়লেন শ্রীলেখা। সেখানেই ক্যাপশনে কুকুরদের প্রতি ভালোবাসার বৃদ্ধির কারণ প্রকাশ করলেন তিনি। তাঁর এই ছবিতে তিনি লিখেছেন, ‘পুরুষদের যত দেখছি, তত বেশি ভালোবাসছি কুকুরদের’। পুরুষদের প্রতি এই বাঁকা মন্তব্য করেছেন তিনি। তবে এর থেকে নেটিজেনরা ইঙ্গিত পাচ্ছেন যে তাঁর সংস্পর্শে আসা পুরুষদের সঙ্গে অভিজ্ঞতা খুব একটা ভালো নয়। তাই জন্যই হয়ত সারমেয়দের প্রতি ভালোবাসা তাঁর ক্রমশ বৃদ্ধি পাচ্ছে।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই পাটুলি থানায় হাজুইর হন শ্রীলেখা মিত্র। সারমেয়দের প্রশিক্ষণের নামে সৌম্যজিৎ বিশ্বাস অত্যাচার চালাচ্ছিলেন অবলা প্রাণীদের ওপর। এর বিরুদ্ধেই সচ্চার হন শ্রীলেখা মিত্র। সরাসরি ফোন করেন থানায়। তারপর স্বয়ং পাটুলি থানায় হাজির হন তিনি। তথাগত মুখোপাধ্যায়ের পোস্ট করা একটি ভিডিওতে এই অত্যাচার স্পষ্টভাবেই প্রকাশ্যে আসা। তা দেখার পরেই শ্রীলেখা মিতে হাজির হন থানায়। সৌম্যজিৎ-এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।