শেষ বেলার প্রচারে ব্রাত্য, ক্ষমতায় এলে বাংলার উন্নয়নের আঁচ পড়বে ত্রিপুরাতেও, প্রতিশ্রুতি তৃণমূল নেতার

রোড শোয়ে ব্রাত্য

0
32
tripura tmc election campaign

খাসডেস্ক, ত্রিপুরা: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গে যে রকম উন্নয়ন হয়েছে। তৃণমূল কংগ্রেস ক্ষমতায় এলে ত্রিপুরার (Tripura tmc) মানুষও সেইসব সুযোগ সুবিধা পাবেন, বললেন পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী তথা তৃণমূল নেতা ব্রাত্য বসু।

আরও পড়ুন :নতুন চপ্পল কিনে দিতে রাজি হয়নি দাদু-ঠাকুমা, অভিমানে ১০ বছরের শিশুর করা কাজে বাকরুদ্ধ পরিবার

- Advertisement -

সরব ভোট প্রচারের শেষ দিনে ত্রিপুরায় তৃণমূলের হয়ে প্রচারে পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু।  ২৮ নম্বর তেলিয়ামুড়া বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী রবি চৌধুরীকে সঙ্গে নিয়ে প্রচার সারেন ব্রাত্য। এদিন আয়োজন করা হয় একটি রোড শোয়ের। প্রচার শেষে পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু বলেন, পশ্চিমবাংলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। সেই উন্নয়ন ত্রিপুরাবাসীর জন্যেও অপেক্ষা করে আছে। আর তার জন্য তৃণমূল প্রার্থী রবি চৌধুরীকে ভোট দেওয়ার জন্য আহবান জানান তিনি।

আরও পড়ুন :“মোদীজির উন্নয়ন দেখেই ভোট দেবেন মানুষ, দিন গুণছে ত্রিপুরাবাসী”

আরও পড়ুন :ফেরান্ডোর পরিবর্তে এটিকেকে চ্যাম্পিয়ন করা কোচকে আনতে পারে ATK Mohun Bagan

এদিন তৃণমূল নেতা ব্রাত্য বলেন, জয়ের ব্যাপারে তাঁরা অনেক আশাবাদী। প্রসঙ্গত ৬০ বিধানসভা আসনের মধ্যে ২৮ টিতে প্রার্থী দিয়েছে বাংলার শাসকদল। যা মোট আসনের অর্ধেকেরও কম। এই পরিস্থিতিতে কী করে ত্রিপুরায় তৃণমূলের (Tripura tmc) জয় সম্ভব তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। উল্লেখ্য একইদিনে আগরতলা জয়নগর এলাকায় ভোট প্রচারে বেরিয়ে জনগণের কাছ থেকে আশীর্বাদ নিয়েছেন আগরতলা ৮ নং টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা। তিনি বলেন, “ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়নমূলক কাজ ও ত্রিপুরার যে সমস্ত উন্নয়ন হয়েছে বিজেপি সরকারের আমলে, তার নিরিখেই জনগণ ১৬ই ফেব্রুয়ারি পদ্ম চিহ্নে ভোট দিয়ে বিজেপি সরকারকে পুনঃপ্রতিষ্ঠিত করবে । পাশাপাশি এদিন তিনি এও দাবি করেন, ভোটের দিন গুনছেন ত্রিপুরাবাসী।