আইপিএল ফাইনালের আগেই বাংলার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন ঋদ্ধি

0
41
wriddhiman-saha-left-whats-app-group-of-bengal-cricketers

স্পোর্টস ডেস্ক: বাংলা দল ছাড়ার কথা ভেবেই রেখেছেন ঋদ্ধি। বাংলা তথা ভারতের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা বাংলার হয়ে আর খেলতে চান না। সম্প্রতি ঋদ্ধির (Wriddhiman Saha) দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন সিএবির যুগ্ম সচিব দেবব্রত দাস। এরপরই ক্ষুদ্ধ ঋদ্ধি বাংলা দল ছাড়ার কথা বলেছিলেন। মঙ্গলবার ইডেনে গুজরাট টাইটান্সের হয়ে প্রথম কোয়ালিফায়ারে খেলতে নেমেছিলেন ঋদ্ধি। ফাইনাল খেলতে আপাতত গুজরাট দলের সঙ্গে আহমেদাবাদে পৌঁছেছেন তিনি। তার আগে বাংলার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে গেলেন ঋদ্ধি।

আগামী ২৭ মে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল খেলতে বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা দেবে বাংলা দল। তার আগেই গ্রুপ ছেড়ে দেওয়ায় এটাই স্পষ্ট যে ঋদ্ধির বাংলা ছাড়া স্রেফ সময়ের অপেক্ষা। ঋদ্ধির বদলে অভিষেক পোড়েলকে নিয়ে ভাবনা চিন্তা শুরু করেছে বাংলা। সূত্রের খবর, আইপিএল খেলে ফিরে আসার পরে ‘এনওসি’ চাইতে যাবেন তিনি। বাংলা ছাড়ার ছাড়পত্র তাঁকে দেওয়া হয় কি না, সেটাই দেখার।

আরও পড়ুন: নিরাপত্তা ভেঙে মাঠে ঢুকে বিরাটের দিকে ছুট দর্শকের, Viral Video

এরপর ঋদ্ধি এক বিতর্কিত মন্তব্য করে বসেন। ইডেন নয়, বরং গুজরাটের মোতেরা ক্রিকেট স্টেডিয়ামকেই হোম গ্রাউন্ড বলেছেন তিনি। ঘরোয়া ক্রিকেটে বাংলা ছাড়তে চাইছেন তিনি (Wriddhiman Saha), ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের (সিএবি) কাছ থেকে শংসাপত্র (এনওসি) চেয়েছেন। তিনি মোতেরাকে তার হোম গ্রাউন্ড কেন বলছেন সেটা অবশ্য স্পষ্ট নয়। কারণ চলতি আইপিএলের একটিও ম্যাচও এখনও পর্যন্ত আহমেদাবাদে খেলা হয়নি। তবে কি ঋদ্ধিকে এবার গুজরাটের হয়ে রঞ্জি খেলতে দেখা যাবে? ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যানের মন্তব্যে এমন প্রশ্নই উঠে আসছে।