Wimbledon 2022: ভুল আচরণের জন্য ক্ষমা চাইলেন Rafael Nadal

0
24
Wimbledon 2022 rafael-nadal-apologises-after-word exchange-with-lorenzo-sonego

স্পোর্টস ডেস্ক: ২২ বার গ্র্যান্ড স্ল্যাম স্পেনের তারকা রাফায়েল নাদাল (Rafael Nadal) শনিবার উইম্বলডন টেনিস গ্র্যান্ড স্লামের চতুর্থ রাউন্ডে পৌঁছেছেন। নাদাল তৃতীয় রাউন্ডে ২৭ তম র‌্যাঙ্কিংয়ে থাকা লরেঞ্জো সোনেগোকে ৬-১, ৬-২, ৬-৪ গেমে হারিয়েছেন। তিনি এখন চতুর্থ রাউন্ডে ২১ তম র‍্যাঙ্কিংয়ে বোটিক ভ্যান ডি জ্যান্ডসচাল্পের মুখোমুখি হবেন।

এই ম্যাচের তৃতীয় সেট চলাকালীন প্রতিপক্ষের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েন নাদাল (Rafael Nadal)। মনসংযোগও নষ্ট হয় নাদালের। খেলা চলাকালীন বেশ আওয়াজ করছিলেন লরেঞ্জো, ফলে ক্ষিপ্ত হয়ে যান নাদাল। যদিও এই ক্ষোভ বেশিক্ষোণ ধরে রাখেননি নাদাল। ম্যাচের শেষে নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে নেন নাদাল। লরেঞ্জোর সঙ্গে হাতও মেলান। নাদাল বলেন, “কোর্টে এভাবে ওকে বলা উচিত হয়নি, আমার ভুল। আমি ক্ষমা চেয়েছি। আমি ভুল ছিলাম। ওকে বিরক্ত করতে চায়নি। আমার সমস্যাটা বোঝাতে চেয়েছিলাম। লকার রুমে এই নিয়ে ওর সঙ্গে কথা বলে নিয়েছি।”

আরও পড়ুন: IND vs ENG : কপিল দেবের ৪১ বছরের পুরনো রেকর্ড ভাঙলেন বুমরাহ

নাদাল ছাড়াও নিক কিরগিওস চতুর্থ পর্বে পৌঁছেছেন। স্টেফানোস সিটসিপাসের মধ্যে তৃতীয় রাউন্ডের ম্যাচো ছিল উত্তেজনাপূর্ণ। নিক কিরগিওস ৬-৭, ৬-৪, ৬-৩, ৭-৬ গেমে জিতেছে এবং চতুর্থ রাউন্ডে ব্র্যান্ডন নাকাশিমার মুখোমুখি হবেন। দর্শকের দিকে থুথু ফেলার জন্য প্রথম রাউন্ডের পরে কিরগিওসকে জরিমানাও করা হয়েছিল। তিনি ২০১৬ সালের পর প্রথমবার অল ইংল্যান্ড ক্লাবের চতুর্থ রাউন্ডে পৌঁছেছেন। গত বছরের ফ্রেঞ্চ ওপেনের রানার আপ সিটসিপাসও ম্যাচের পর কিরগিওসের আচরণের সমালোচনা করেছিলেন।