IPL 2022 : কেন এত দুরাবস্থা চেন্নাই সুপার কিংসের, অবশেষে সামনে এল সত্যি

0
22

স্পোর্টস ডেস্ক: মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে মিস করছেন সমর্থকেরা। রবীন্দ্র জাদেজার সিএসকে একেবারেই আলাদা। আসলে জাদেজার-ও দোষ নেই। এক বিশেষ কারণে ৪ বারের শিরোপাজয়ীরা এবারে মুখ থুবড়ে পড়েছে। কী সেই কারণ? সোমবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে হারের পর সে কথাই তুলে ধরেছেন জাদেজা।

খাস খবর ফেসবুক পেজের লিঙ্ক:
https://www.facebook.com/khaskhobor2020/

- Advertisement -

ওয়াংখেড়েতে এদিন ১১ রানে পর্যদুস্ত হতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। ম্যাচ শেষে অধিনায়ক জাদেজা এর সিংহভাগ দায়ই টপ অর্ডারের কাঁধে চাপিয়ে দিয়েছেন। কার্যত টপ অর্ডার পাওয়ার প্লে-তে ভাল শুরু করতে পারছেনা বলেই আজ এই অচলাবস্থা। এমনটাই মনে করেন জাদেজা।

পাঞ্জাবের বিরুদ্ধেই যেমন। ১৮৮ তাড়া করতে নেমে পাওয়ার প্লে-তে সিএসকে’র স্কোর ছিল ৩২ রানে ২ উইকেট। অধিনায়কের কথায়, “প্রথম ৬ ওভারে আমাদের শুরুটা ভাল হচ্ছে না। আমরা পাওয়ার প্লে ঠিকঠাক ব্যবহার করতে পারছি না। আর আমাদের আসল অভাব সেখানেই।” যদিও এরপরেও হার মানতে রাজি নন জাদেজা, “সমস্যা থাকলেও আমি আশাবাদী দ্রুতই আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে পারব আমরা।”

আরও পড়ুন: ক্রীড়াঙ্গনের বাইরে: ২৬ এপ্রিল এক কিংবদন্তির জীবনের টার্নিং পয়েন্ট

তবে শুধু ব্যাটারদেরই দুষছেন না। খামতি যে বোলিং বিভাগেও রয়েছে, কার্যত সে কথাও মেনে নেন রবীন্দ্র জাদেজা। “আমরা নিজেদের পরিকল্পনাগুলির বাস্তবায়ন ঘটাতে পারিনি”, বলেন চেন্নাই অধিনায়ক, “আমাদের শুরুটা ভালই হচ্ছে। কিন্তু শেষে ১০-১৫ রান বেশি খরচ করে ফেলছি।”