“যখন আপনি একটি নির্দিষ্ট বয়সের পরে শ্বশুরবাড়িতে যান”, দ্রাবিড়কে ট্রোল জাফরের

0
20

স্পোর্টস ডেস্ক: নাগপুরে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে দ্বিতীয় টি -২০ ম্যাচ বিদর্ভ ক্রিকেট স্টেডিয়ামে এক ঘণ্টারও বেশি দেরিতে শুরু হয়েছিল। বৃষ্টি থেমে গেলেও ভেজা আউটফিল্ডের জন্য ম্যাচ দেরিতে শুরু হয়। টস হওয়ার সময় বৃষ্টি না হলেও আগের দিন বৃষ্টি হওয়া মানেই পিচ খেলার জন্য প্রস্তুত ছিল না। খেলা দেরিতে শুরু হওয়ায় প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান ওয়াসিম জাফর ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড়ের জন্য একটি হাস্যকর টুইট পোস্ট করেন।

দ্রাবিড়ের নামে একটি হ্যাশট্যাগ যুক্ত করে জাফর টুইট করেছেন, “যখন আপনি একটি নির্দিষ্ট বয়সের পরে শ্বশুরবাড়িতে যান, তখন সব কিছু সময় মতো শুরু হয় না।” বলা বাহুল্য, দ্রাবিড়ের স্ত্রী বিজেতার জন্ম নাগপুরে এবং বাবার অবসর নেওয়ার পর তাদের পরিবার সেখানেই স্থায়ী হয়েছে। ভারত এবং অস্ট্রেলিয়া দ্বিতীয় টি -২০ খেলতে নাগপুরেই এসেছিল। সিরিজের প্রথম ম্যাচে হারের পর নাগপুরের দর্শকরা রোহিতদের কামব্যাক দেখার অপেক্ষায় ছিল।

- Advertisement -

আরও পড়ুন: কেরিয়ারে একটাই আক্ষেপ থেকে যাবে, অবসরের আগে আবেগী ঝুলন

 

নাগপুরে বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে জয়ের ধারা জারি রাখল টিম ইন্ডিয়া। ২০০৮ সালে চালু হওয়া এই মাঠে আজ অবধি কখনওই ভারতকে হারাতে পারেনি অস্ট্রেলিয়া। শুক্রবার সেই রেকর্ড অক্ষুন্ন রাখল রোহিত শর্মার দল। তবে এই রেকর্ডকে-ও ছাপিয়ে যাচ্ছে একটি ব্যক্তিগত রেকর্ড। সে রেকর্ড গড়েছেন খোদ অধিনায়ক রোহিত শর্মা। শুক্রবার নাগপুরে ৮ ওভারে ৯১ তাড়া করতে নেমে শেষ অবধি ২০ বলে ৪৬ রানে অপরাজিত রয়ে যান রোহিত। এই ইনিংসে মেরেছেন মোট ৪টি‌ ছয়। আর এই চার ছক্কার সুবাদেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি’র মঞ্চে এক বিশ্বরেকর্ড গড়ে ফেললেন হিটম্যান।