নাগারকোটির জন্য ফ্যানের সঙ্গে তর্ক বিরাটের, Viral Video

0
27

স্পোর্টস ডেস্ক: ভারত ও লিসেস্টারশায়ারের মধ্যে চার দিনের প্রস্তুতি ম্যাচ চলছে। ম্যাচের তৃতীয় দিনে ভারত তার অবস্থান মজবুত করেছে। ভারতীয় দল প্রথম ইনিংসে ৮ উইকেট হারিয়ে ২৪৬ রান করে। জবাবে লিসেস্টারশায়ার তাদের প্রথম ইনিংসে ২৪৪ রানে অলআইট হয়ে যায়। ভারত দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট হারিয়ে ২০০ এরও বেশি রান করে। অনুশীলন ম্যাচে সাতজন ভারতীয় খেলোয়াড় লিসেস্টারশায়ারের হয়েও খেলছেন।

লিসেস্টারশায়ারের হয়ে জসপ্রিত বুমরাহ, চেতেশ্বর পূজারা, প্রসিদ্ধ কৃষ্ণ, কমলেশ নাগারকোটি, নবদীপ সায়নী, ঋষভ পান্ত এবং সাই কিশোর খেলেছেন। অনুশীলন ম্যাচের দ্বিতীয় দিনে একটি মজার ঘটনা ঘটেছে। কমলেশ নাগারকোটি লিসেস্টারশায়ারের হয়ে বোলিং করছিলেন। ম্যাচের সময় বাউন্ডারি লাইনের কাছে দাঁড়িয়ে ফিল্ডিং করছিলেন। একই সময়ে স্ট্যান্ডে বসে থাকা দর্শকরা ছবি তোলার দাবি শুরু করেন। এই সব ঘটছে দেখে বিরাট কোহলি নিজেকে আটকে রাখতে পারেনি। বারান্দায় দাঁড়িয়ে দর্শকদের বোঝানোর চেষ্টা করলেন।

আরও পড়ুন: টেস্ট ম্যাচের মাঝে প্রয়াত ওয়ার্ন, প্রশ্ন তুললেন সমর্থকরা

একজন সমর্থক বিরাট কোহলিকে বলেন, “আমি কখন থেকে ডাকছি, সে ছবি তুল্পতে পারছে না। আমি অফিস ছেড়ে এখানে এসেছি। অন্তত ছবি তোলা উচিত। আমি নাগারকোটিকে ডাকছি।” প্যাভিলিয়নের বারান্দায় দাঁড়িয়ে কোহলি বলেন, “ম্যাচ খেলতে এসেছে নাকি ছবির জন্য এসেছে।” লিসেস্টারশায়ারের দল ১৩৮ রানে ছয় উইকেট হারালেও ঋষভ পন্থ কিছু দুর্দান্ত শট খেলে দলের স্কোর ২০০ এর উপরে নিয়ে যায়।