Video : পন্থের ছেলে মানুষী দেখে মাঠেই চিৎকার করে ফেলেন রোহিত

0
43
Video Rishabh Pant again came into the discussion about his wicket-keeping,

স্পোর্টস ডেস্ক: ভারতীয় দলের ব্যাটসম্যান উইকেটকিপার ঋষভ পন্থ বরাবরই নজর কেড়েছেন। ইদানীং উইকেটকিপিংয়েও বেশ দক্ষ হয়ে উঠেছেন তিনি। দলকে জেতানোর জন্য কোনও সুযোগ হাতছাড়া করেন না তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চতুর্থ টি -২০ ম্যাচে উইকেট কিপিংয়ের সময় ঋষভ পন্থ এমন কিছু করলেন যা নিয়ে ম্যাচের পরে আলোচনায় চলছে। এই সময় ভারত অধিনায়ক রোহিত শর্মাও পন্থকে দেখে চিৎকার করেন। যদিও পরে এটাকে মজার ঘটনা বলেই সবাই দেখছে।

ওয়েস্ট ইন্ডিজ যখন ভারতের ১৯২ রানের লক্ষ্য তাড়া করছিল তখন দলের অধিনায়ক পঞ্চম ওভারের শেষ বলে একটি রান নেওয়ার চেষ্টা করছিলেন। অফ সাইডে বৃত্তের ভিতরে দ্রুত দাঁড়িয়ে থাকা সঞ্জু স্যামসন সোজা পন্থের গ্লাভসে থ্রো দেন। নিকোলাস পুরান জানতেন যে তিনি নিশ্চিত আউট, সেই কারণে ফিরে আসার চেষ্টাও করেননি। কিন্তু পন্থ, কয়েক সেকেন্ড বল হাতে থাকার পরও রানআউট করেননি। এরপর অধিনায়ক রোহিত শর্মা চিৎকার করে পন্থকে পু্রানকে আউট করতে বলেন। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

- Advertisement -

আরও পড়ুন: ডুরান্ডের আগে অভিষেকের দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে East Bengal

আউট হওয়ার আগে বেশ কয়েকটি বড় শট খেলেছিলেন নিকোলাস পুরান। ৮ বলে তিনটি ছক্কা ও একটি চারের সাহায্যে ২৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। পঞ্চম ওভারে অক্সর প্যাটেলকে পুরান বেহস কয়েকটি বড় শট মারেন। এই ওভারে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক একটি চার ও তিনটি ছক্কা মেরেছিলেন। গোটা ম্যাচের কথা বলতে গেলে, প্রথমে ব্যাট করে সব ব্যাটসম্যানদের অবদানে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান করে ভারত। এই স্কোরের সামনে ওয়েস্ট ইন্ডিজের গোটা দল ১৯.১ ওভারে ১৩২ রানে অলআউট হয়ে যায়। ভারতের হয়ে আবেশ খান, অক্সর প্যাটেল এবং রবি বিষ্ণৌই দুটি করে উইকেট নেন। অর্শ্বদ্বীপ সিং ১২ রানে তিনটি উইকেট নিয়ে সবচেয়ে সফল হন। ভারত ম্যাচটি ৫৯ রানে জিতে সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে রয়েছে।