সরকারি সাহায্য পাবে উমরান, প্রতিশ্রুতি জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের

0
48

স্পোর্টস ডেস্ক: জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা মঙ্গলবার ভারতের তরুণ পেস বোলার উমরান মালিকের সঙ্গে সাক্ষাৎ করলেন। তরুণ ক্রিকেটার আইপিএলে পেস বোলিংয়ে তার গতি দিয়ে ঝড় তুলেছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি -২০ সিরিজের জন্য জাতীয় দলে প্রথম নির্বাচিত হয়েছেন। এরপরই উমরানকে লেফটেন্যান্ট গভর্নর কথা দিয়েছেন যে, রাজ্য সরকার তার প্রশিক্ষণ এবং অন্যান্য সুযোগ-সুবিধার দিকে নজর রাখবে।

আইপিএল শিবির শেষের পরে জম্মুতে নিজের বাড়িতে পৌঁছেছিলেন উমরান। সানরাইজার্স হায়দ্রাবাদের তরুণ তুর্কী উমরানের আগমনে বিপুল সংখ্যক সমর্থক তাঁর বাসভবনে এসে একসঙ্গে সেলফি তোলেন। বাড়ির বারান্দা থেকে ভিড়ের সঙ্গে হাত মেলাতেও দেখা গিয়েছে উমরানকে। আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ১৩ টি ম্যাচে ২১ টি উইকেট নিয়েছেন উমরান। তিনি ধারাবাহিকভাবে প্রায় ১৫৯-১৬০ কিমি. প্রতি ঘণ্টা গতিতে বোলিং করেছেন।

আরও পড়ুন: পরের বছরই আরসিবি -তে ফিরছেন AB de Villiers

মনোজ সিনহা বলেন, “গোটা দেশ (উমরানের জন্য) গর্বিত। তার প্রশিক্ষণ ও অন্যান্য সুযোগ-সুবিধা সরকার নেবে।” সরকার তাকে চাকরি দেবে কি না জানতে চাইলে তিনি বলেন, “ক্রীড়া নীতিতে একটি বিধান রয়েছে এবং সরকার যখনই চাইবে তাকে এই সুযোগ দেবে।”