Rudi Koertzen : বাড়ি আর ফেরা হল না, পথ দুর্ঘটনায় প্রয়াত আম্পায়ার

0
45
umpire-rudi-koertzen-passes-away-in-car-accident

স্পোর্টস ডেস্ক: রুডি কার্টজেন, আন্তর্জাতিক আম্পায়ারের জনপ্রিয় মুখ। দক্ষিণ আফ্রিকার এই আম্পায়ার ভয়াবহ দুর্ঘটনায় প্রয়াত হলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর পথ দুর্ঘটনায় রুডি কার্টজেনের (Rudi Koertzen) সঙ্গে থাকা আরও তিনজনেরও মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। কেপটাউন থেকে বাড়ি ফেরার পথেই মর্মান্তিক দুর্ঘটনার কবলে পড়ে রুডি কার্টজেনের গাড়ি। আর বাড়ি ফেরা হল না।

রুডি কার্টজেনের গাড়ি দুর্ঘটনার খবর তার ছেলে নিশ্চিত করেছে। কার্টজেন জুনিয়র বলেছেন যে, কেপটাউন থেকে নেলসন ম্যান্ডেলা বে -তে তার বাড়িতে ফিরছিলেন, যখন তার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। তিনি তার কয়েকজন বন্ধুর সঙ্গে একটি গলফ টুর্নামেন্টে গিয়েছিলেন। আগে সোমবার ফেরার কথা থাকলেও পরে মঙ্গলবার ফেরার সিদ্ধান্ত নেন।

- Advertisement -

এই আম্পায়ারের মৃত্যুর খবরে ক্রিকেট বিশ্বে শোকের ছায়া। ভারতের প্রাক্তন ব্যাটার বীরেন্দ্র শেহওয়াগের রুডি কার্টজেনের সঙ্গে অনেক স্মৃতি রয়েছে। মৃত্যুর খবর পেয়ে টুইট করে এই আম্পায়ারের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন তিনি। শেহওয়াগ লিখেছেন যে, “কার্টজেনের সঙ্গে তার দুর্দান্ত সম্পর্ক ছিল। আমি যখনই বাজে শট খেলতাম, তিনি আমাকে বকাঝকা করতেন এবং বলতেন ভালো খেলো, আমি তোমাকে দেখছি।”