প্রাক্তন অসি অধিনায়কের ক্রিকেটীয় কেরিয়ার কী শেষের পথে

0
85
Former Australia captain Tim Paine revealed – 4-5 Indian cricketers risked the entire series for Nando's

স্পোর্টস ডেস্ক: অস্ট্রেলিয়ার প্রাক্তন টেস্ট অধিনায়ক টিম পেইন তাসমানিয়ার চুক্তির তালিকা থেকে বাদ পড়েছেন। মনে করা হচ্ছে যে এই অসি ক্রিকেটারের কেরিয়ার প্রায় শেষের পথে। গত বছরের শুরুতে অ্যাশেজ সিরিজের আগে পেইনের এক মহিলাকে করা কিছু অশালীন মেসেজ প্রকাশ্যে এসেছিল। সেক্সটিং কেলেঙ্কারির পর পেইন অধিনায়কত্ব থেকে পদত্যাগ করেন। তারপর আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতি নেন। এখন ৩৭ বছর বয়সী পেইনকে ২০২২-২৩ মরশুমের জন্য তার রাজ্য তাসমানিয়া চুক্তিবদ্ধ করেনি।

অধিনায়কত্ব ত্যাগ করার পরই পেইন ক্রিকেটের বাইরে কিছুটা সময় কাটান। তারপর মরশুমের শেষে তাসমানিয়ার সহকারী কোচের ভূমিকায় ছিলেব। পরবর্তী মরশুমের স্কোয়াড ঘোষণার আগে তার ক্রিকেটীয় কেরিয়ারের ভবিষ্যত সম্পর্কে কোনও স্পষ্টতা ছিল না। পেইন এর আগে ক্রিকেটে কোচিং বা অন্যান্য প্রশিক্ষণের ভূমিকায় আগ্রহ প্রকাশ করেছিলেন।

- Advertisement -

 

আরও পড়ুন: CSK vs MI : মাঠে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, ‘নটআউট’ হয়েও প্যাভিলিয়নে ফিরতে হল ব্যাটসম্যানদের

বৃহস্পতিবারের জানা যায় যে তার ক্রিকেট কেরিয়ার এখন ৩৫ টি টেস্টের মধ্যেই সীমাবদ্ধ হয়ে থাকবে। টেস্ট অধিনায়কত্ব থেকে ইস্তফা দেওয়ার সময় ঘাড়ে অস্ত্রোপচার হয়েছিল। এরপর মাঠে ফিরে এসেছিলেন তিনি। পেইন তাসমানিয়ার দ্বিতীয় একাদশের হয়ে একটি ম্যাচে উপস্থিত ছিলেন। তারপর অ্যাশেজ থেকে সরে দাঁড়ানোর এবং ক্রিকেট থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নেন।